ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

একুশে টেলিভিশনে জাজের ৭ ছবির প্রিমিয়ার

প্রকাশিত: ০৭:০০ এএম, ০৭ জুন ২০১৬

দেশের প্রথম বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘একুশে টেলিভিশন’ (ইটিভি)। চলতি বছরে নতুন আঙ্গিকে পথ চলা শুরু করেছে চ্যানেলটি। সেই নতুনত্বে রঙিন ছোঁয়া লাগছে একুশের আসছে ঈদ উপলক্ষে সাজানো অনুষ্ঠানমালায়।

জানা গেছে, ঈদে দর্শকদের বিনোদিত করতে বর্ণাঢ্য পরিকল্পনা হাতে নিয়েছে ইটিভি। তারমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে রোজা ঈদে এই চ্যানেলটিতে টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে চলচ্চিত্র প্রযোজনা সংস্থা ‘জাজ মাল্টিমিডিয়া’ প্রযোজিত ৭টি ছবির। এ বিষয়ে ইটিভি ও জাজের মধ্যে গতকাল সোমবার (৬ জুন) আনুষ্ঠানিকভাবে একটি চুক্তি হয়েছে।

এই চুক্তি সাক্ষর উপলক্ষে গতকাল রাজধানী ওয়েস্টিন হোটেলে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে একুশে টেলিভিশনের পক্ষে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী ও প্রধান সম্পাদক মনজুরুল আহসান বুলবুল, হেড অব প্রোগ্রাম ফারহানা নিশো, হেড অব নিউজ এন্ড কারেন্ট এফেয়ার্স রাশেদ চৌধুরী, মহাব্যবস্থাপক (প্রশাসন ও মানবসম্পদ) লে.কর্ণেল (অব.) মনোয়ার হোসেন ও হেড অব মার্কেটিং আমজাদ হোসেন ভূইয়া। আর ‘জাজ মাল্টিমিডিয়া’র পক্ষে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আবদুল আজিজ।

বক্তব্যে দু’পক্ষই আশাবাদ ব্যক্ত করেন তাদের এই উদ্যোগ ঈদে দর্শকদের আনন্দ আরও বাড়িয়ে দিবে। চুক্তি অনুযায়ী যে ৭ টি ছবি ঈদের একুশে টেলিভিশনে প্রচারিত হবে সেগুলো হলো- ‘পোড়ামন’, ‘আশিকী’, ‘অগ্নি’, ‘দেশা-দ্য লিডার’, ‘অন্যরকম ভালবাসা’, ‘ভালোবাসা আজকাল’ ও ‘দবির সাহেবের সংসার’।

প্রসঙ্গত, এই প্রথমবারের মতো জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবির টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে।

এলএ/এবিএস

আরও পড়ুন