ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শাহরুখ-সালমানের মামলার রায় আগামীকাল

প্রকাশিত: ০৯:৪০ এএম, ০৫ জুন ২০১৬

শুটিং সেটে মন্দিরে জুতা পায়ে উঠে ধর্মীয় অনুভূতিতে আঘাত করার অভিযোগে বলিউডের দুই সুপারস্টার শাহরুখ খান ও সালমান খানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গৌরব গুলাতি নামক এক ভারতীয় আইনজীবি এই মামলা করেন দিল্লীর আদালতে।

মামলার শুনানী শেষে অবশেষে ধার্য করা হলো মামলার রায় প্রকাশের দিন। আগামীকাল এই মামলার পূর্ণাঙ্গ রায় প্রকাশ করবে বলে জানিয়েছে আদালত।

জানা যায়, ওই দুই তারকাকে অভিযুক্ত করে দায়ের করা মামলার রায় ঘোষণার প্রথম তারিখ ধার্য করা হয়েছিলো ১ জুন। কিন্তু অনির্দিষ্টি কারণ দেখিয়ে রায় পিছিয়ে মামলার আরো একটি শুনানি অনুষ্ঠিত হয় শনিবার। শনিবার শুনানী শেষে আগামী ৬ জুন অর্থাৎ আগামীকাল রায় প্রকাশের দিন ধার্য করেছে আদালত।

তবে রায়ের ফলাফল নিয়ে চিন্তিত নন এই দুই তারকার আইনজীবিরা। কারণ পুলিশি রিপোর্টে উল্লেখ করা হয়েছিলো ‘রিয়েলিটি শো’ -এর শুটিংয়ের জন্য স্টুডিওতে মন্দিরের সেট বানানো হয়েছিল। সেখানে ঢুকে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার কোনো উদ্দেশ্য বা সুযোগ কোনোটাই ছিল না শাহরুখ ও সালমানের।

উল্লেখ্য, আসছে ঈদেই মুক্তি পেতে যাচ্ছে সালমান খান অভিনীত নতুন ছবি ‘সুলতান’। তিনি আপাতত ব্যস্ত আছেন সে ছবির প্রচারণার কাজেই। আর শাহরুখ তার নতুন ছবি ‘রইস’ নিয়ে ব্যস্ত রয়েছেন।

আরএএইচ/এলএ/এবিএস

আরও পড়ুন