ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শত পর্বের মাইলফলকে নগর জোনাকী

প্রকাশিত: ০৭:৩৭ এএম, ০৫ জুন ২০১৬

শত পর্ব প্রচারের মাইলফলকের সামনে দাঁড়িয়ে বৈশাখী টিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘নগর জোনাকী’। আগামীকাল সোমবার, ৬ জুন রাত ৯ টা ২০ মিনিটে নাটকটির একশ তম পর্ব প্রচারিত হবে।

মাসুদ মহিউদ্দিনের পরিচালনায় এ নাটকের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার ও জেনি। এর কাহিনি গড়ে উঠেছে সাফল্যের জন্য মরিয়া হয়ে ওঠা রাখি নামের এক তরুণীকে কেন্দ্র করে। ক্যারিয়ারের চূড়ান্ত পর্যায়ে যেতে যা যা করা দরকার তার সবই করে রাখি।

কিন্তু একটা সময় এসে রাখি অনুভব করে যে, অসৎ উপায়ে কোনো মানুষই শীর্ষস্থানে যেতে পারে না। এ সময় তার পরিচয় ঘটে শাফিন নামের এক তরুণের সঙ্গে। ক্রমেই নিজেকে বদলে নিতে থাকে রাখি।

নাটকটি প্রসঙ্গে মাসুদ মহিউদ্দিন বলেন, ‘এই নাটকের চরিত্রগুলোর মধ্যে এমন কিছু আছে, যা দর্শকদের নাটকটি দেখতে আগ্রহী করে তুলেছে। দারুণ সাড়া পেয়েছি আমি নাটকটির জন্য।’

নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, ওয়াহিদা মল্লিক জলি, জাহিদ হোসেন শোভন, নুসরাত ইয়াসমিন টিসা, ইন্তেখাব দিনার, নওরীন হাসান খান জেনী, প্রাণ রায়, নিলয় আলমগীর, সাদিয়া সোমা, মঈন আহামেদ, দীপান্বিতা মার্টিন, তনিমা আহমেদ, দোলন দে, সেমন্তী সৌমী, জাহাঙ্গীর আলম, হিমে হাফিজ, জুয়েল জহুর, সাবনীন, মামুনুর রশীদ প্রমুখ।

প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত ৯টা ২০ মিনিটে বৈশাখী টিভিতে প্রচার হয় ‘নগর জোনাকী’। আর শুক্রবারে প্রচার হয় একসঙ্গে পাঁচ পর্ব।

এলএ/আরআইপি

আরও পড়ুন