ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ঈদে আসছে হিরো দ্যা সুপার স্টার

প্রকাশিত: ০৩:১৭ এএম, ২২ জুলাই ২০১৪

দেশীয় চলচ্চিত্রের কিং শাকিব খান। রোজার ঈদে তার প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মস থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনায় রয়েছে পাওয়ার নিবেদিত হিরো দ্যা সুপার স্টার। এই প্রযোজনা প্রতিষ্ঠান নিয়ে রয়েছে তার নানা পরিকল্পনা। সেই সাথে বাংলা চলচ্চিত্রকে তিনি নিয়ে যেতে চান আন্তর্জাতিক পর্যায়ে।

বাংলাদেশের রূপালী জগতের সবচেয়ে বড় তারকা শাকিব খান। চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সভাপতি তিনি। চলচ্চিত্রাঙ্গনের অনেক ক্ষেত্রে তিনিই হর্তাকর্তা। কিন্তু তার অভিনীত কিছু ছবি নকলের দায়ে অভিযুক্ত, আর অধিকাংশ ছবিই বাজেট এবং প্রযুক্তির অভাবে আন্তর্জাতিক মানের নয়। সেই কমতিগুলো দূর করে আন্তর্জাতিক মানের বাংলা ছবি নির্মাণ করতেই শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মসের যাত্রা।

এই ঈদে আসছে তার প্রতিষ্ঠানের প্রথম ছবি পাওয়ার নিবেদিত হিরো দ্য সুপার স্টার। একটি আন্তর্জাতিক মানের ছবি দর্শকদের উপহার দিতে পারবেন বলে আশা করছেন তিনি।

এস কে ফিল্মস থেকে ছবি নির্মাণই শুধু নয়, অল্প সময়ের মধ্যেই কারিগরি সুবিধা সরবরাহ এবং পোস্ট প্রেডাকশনের কাজের সকল সুবিধাও সরবরাহ করবে বলে জানিয়েছেন শাকিব খান। সেই সাথে যৌথ প্রযোজনার ছবি নির্মাণেরও সম্ভাবনা রয়েছে এস কে ফিল্মসের।

অভিনয়ের ক্ষেত্রে জানালেন কিছু সিদ্ধান্তের কথা। বছরে চারটি ছবির মধ্যে এস কে ফিল্মসের দুটি ছবিতে অভিনয় করবেন শাকিব খান। আর সংখ্যার দিকে না তাকিয়ে মানের দিকেই নজর দেবেন তিনি।

হিরো দ্যা সুপারস্টার ছবিটি বাংলাদেশের পাশাপাশি লন্ডন, ইস্ট লন্ডন, অ্যামেরিকা, অস্ট্রেলিয়া, সিঙ্গাপুর, মালেয়শিয়াতে মুক্তিদেয়ার প্রক্রিয়া চলছে। নতুন পুরনো মিলিয়ে শাকিব খানের হাতে এখন প্রায় দশটি ছবি। বড় পর্দায় প্রমান হবে শাকিব খানের কথা এবং কাজের মিল আছে কি নেই।