ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আবারো পোশাকের মডেলিংয়ে নায়ক শুভ (দেখুন ছবিতে)

প্রকাশিত: ১১:১০ এএম, ৩১ মে ২০১৬

শোবিজে আরেফিন শুভ’র উত্থানটা মূলত মডেলিং দিয়েই। র্যাম্পে হেঁটেছেন, ফটোশুটে বিভিন্ন পোশাকের মডেল হয়েছেন। এরপর ছোটপর্দায় ছিলেন নিয়মিত। তারপর পা মাড়ান চলচ্চিত্রে। বর্তমানে শুভ পুরোদস্তুর রুপালী পর্দার প্রথমসারির নায়কদের একজন।  

চলচ্চিত্রে নিয়মিতভাবে ব্যস্ত হয়ে পড়লেও ভালো লাগার মডেলিংয়ের সেই দিনগুলো তিনি মিস করেন। আর তাই তো একটি স্বনামধন্য ফ্যাশন হাউজ থেকে প্রস্তাব পেয়ে তাদের পোশাকের মডেলিং করলেন বেশ আগ্রহ নিয়েই। সম্প্রতি একটি ফ্যাশন হাউজের ঈদ কালেকশনের মডেল হিসেবে কাজ করলেন শুভ।

Arifin-Shuvo

এ বিষয়ে শুভ বললেন, ‘অভিনয়ের পাশাপাশি হাউজ ফটোশুট করতে আমার অনেক ভালো লাগে। এবার ঈদ উপলক্ষে একটি নামী ফ্যাশন হাউজের কিছু স্থির চিত্রে কাজ করলাম। আসা করি সকলের কাছে এটি ভালো লাগবে।’

Arifin-Shuvo

শুভ আরো বলেন, ‘র্যাম্প কিংবা মডেলিং থেকে দূরে ছিলাম অনেকদিন। অভিনয় নিয়ে ব্যস্ততার কারণে মডেলিংয়ে কাজ করার সময় হয়ে উঠেনি। এখন সময় পেয়েছি তাই আবার কাজ করলাম। তাছাড়া এই পোশাক প্রতিষ্ঠানটির সঙ্গে আমার সম্পর্ক অনেক পুরোনো।’

Arifin-Shuvo

এদিকে, শুভ অভিনীত যৌথ প্রযোজনায় নির্মিত ‘নিয়তি’ ছবিটি আগামী ১০ জুন কলকাতায় মুক্তি পাচ্ছে। সেখানে তিনি অভিনয় করেছেন হালের নতুন মুখ জলির বিপরীতে। সেই ছবির প্রচারণায় অনেকটা ঢাকা-কলকাতা ওড়াউড়ির মধ্যে আছেন এই নায়ক।

এনই/এলএ/এমএস

আরও পড়ুন