ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

চমক নিয়ে আসছেন কিং খান

প্রকাশিত: ০২:২০ এএম, ২৯ ডিসেম্বর ২০১৪

২০১৪ সালে শাকিব খান অভিনীত ৯টি ছবি মুক্তি পেয়েছে। সর্বাধিক ছবির নায়ক হিসেবে বছরজুড়েই আলোচনায় ছিলেন তিনি। পাশাপাশি পরিচালক-প্রযোজকদের ভরসাস্থলও ছিলেন ঢাকাই চলচ্চিত্রের এই কিং খান। আর মাত্র তিনদিন বাদেই নতুন বছরের শুরু। তাই ইতোমধ্যেই শাকিব খানকে নিয়ে নতুন বছরের কার্যক্রম হিসাবে নানা পরিকল্পনা শুরু হয়েছে। আগামী বছর মুক্তি পাবে এমন ছবির তালিকাও শাকিব খানের হাতে চলে এসেছে।

শাকিব খান জানান, ২০১৪ সালের চেয়েও ২০১৫ সালে তার বেশিসংখ্যক ছবি মুক্তি পাবে। তবে ইতোমধ্যেই অর্ধডজন ছবি মুক্তির বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। ছবিগুলোর মধ্যে রয়েছে শামীম আহমেদ রনির `মেন্টাল`, ওয়াজেদ আলী সুমনের `যুবরাজ`, তাপসী ঠাকুরের `লাভ ম্যারেজ` ও `শুটার`।

বাকি দুটি তার নিজস্ব প্রযোজনায় নির্মিত হবে। বিশেষ করে নিজস্ব প্রযোজিত ছবি দুটিতেই চমক দেখাবেন তিনি। এর মধ্যে একটি দুই বাংলার যৌথ প্রযোজনায় নির্মিত হবে।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, আগামী বছর আমার এসকে ফিল্ম থেকে দুটি ছবি নির্মিত হচ্ছে। স্ক্রিপ্ট, নির্মাণশৈলী, লোকেশন ও শিল্পী নির্বাচনের দিক থেকে দুটি ছবিতেই নানা চমকে ভরপুর থাকবে। এ ছাড়া অন্য ছবিগুলোয়ও আমাকে নতুন আঙ্গিকে উপস্থাপন করা হবে। সবমিলিয়ে ২০১৫ সালে আমি দর্শকদের সামনে নবরূপে হাজির হবো।

চলতি বছর শাকিব অভিনীত মুক্তিপ্রাপ্ত ছবিগুলো হচ্ছে `রাজত্ব`, `ডেয়ারিং লাভার`, `ভালোবাসা এক্সপ্রেস`, `সেরা নায়ক`, `লাট্টু কসাই`, `ফাঁদ`, `হিরো দ্য সুপারস্টার`, `কঠিন প্রতিশোধ` ও `হিটম্যান`। এরমধ্যে `রাজত্ব`, `ডেয়ারিং লাভার`, `হিরো দ্য সুপারস্টার` ও `হিটম্যান` ছবিগুলো দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলেছে। বিশেষ করে `হিরো দ্য সুপারস্টার` দিয়েই সবচেয়ে বেশি আলোড়ন তুলেছিলেন শাকিব খান। এ ছবিটির মাধ্যমেই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন তিনি।