ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

এবার পূর্ণিমার বিপরীতে হৃদয় খান

প্রকাশিত: ১২:২০ এএম, ২৬ মে ২০১৬

জনপ্রিয় সংগীত তারকা হৃদয় খান ক`দিন আগে নির্মাতা মোস্তফা কামাল রাজের ‘রূপকথা’ নাটকে প্রথমবার অভিনয় করে ভক্তদের মধ্যে শোরগোল বাধিয়ে দিয়েছেন। সেখানে হৃদয়ের সহশিল্পী ছিলেন তিশা।

মাস না যেতেই হৃদয় ভক্তদের জন্য অপেক্ষা করছে আরো একটি দারুণ খবর। এবার তিনি একটি টেলিফিল্মে অভিনয় করছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমার বিপরীতে।

নির্মাতা এস এ হক অলিক পরিচালিত হৃদয়-পূর্ণিমা অভিনীত এই টেলিফিল্মটির নাম ‘ফিরে যাওয়া হলো না’। এর চিত্রনাট্য সাজিয়েছেন ‘হৃদয়ের কথা’, ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ ছবির নির্মাতা অলিক নিজেই।

এ প্রসঙ্গে জাগো নিউজকে হৃদয় খান বলেন, টেলিফিল্মটির গল্প এবং স্ক্রিপ্টটা এত সুন্দর যে কাজ করার লোভ সামলাতে পারলাম না! তাছাড়া আমার সহশিল্পী হিসেবে চিত্রনায়িকা পূর্ণিমার কোনো তুলনা হয় না। কাজটি নিয়ে আমি দারুণ এক্সাইটেড।

হৃদয় খান আরো বলেন, ‘রূপকথা’ আর ‘ফিরে যাওয়া হলো না’ কাজ দু`টি একেবারেই আলাদা। দু’টোতে ভিন্নভাবে হাজির হবো। সবমিলিয়ে আরো একটি চমৎকার কাজ সবাই দেখতে পাবেন বলে আমি বিশ্বাস করি।

এদিকে নির্মাতা অলিক জানালেন, রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং শুরু হয়েছে। জনপ্রিয় এই দুই তারকাকে নিয়ে নির্মিত টেলিফিল্মটি আগামী ঈদে বাংলাভিশনের প্রচারিত হবে।

এনই/বিএ

আরও পড়ুন