ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মডেল সাবিরার আত্মহত্যা : আলোকচিত্রী রওনক আটক

প্রকাশিত: ১১:৪৬ এএম, ২৪ মে ২০১৬

মডেল সাবিরা হোসাইনের আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে তার বয়ফ্রেন্ড আলোকচিত্রী নির্ঝর সিনহা রওনককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন রূপনগর থানার ওসি সৈয়দ শহীদ আলম।

তিনি জাগো নিউজকে বলেন, মঙ্গলবার ভোর ৫টা নাগাদ মিরপুরের রূপনগরে সাবলেটে বাসা থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মডেল সাবিরা হোসাইনের মরদেহ উদ্ধার করা হয়।
 
তিনি আরো বলেন, মৃত্যুর আগে সাবিরার ফেসবুক স্ট্যাটাস ও ভিডিও বার্তা দেখে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে তিনি আত্মহত্যা করেছেন। তবে এ আত্মহত্যায় তার বয়ফ্রেন্ড নির্ঝর সিনহা রওনককে বারবার দোষারোপ করতে শোনা গেছে।
 
ওসি জানান, রওনকের সঙ্গে তার শারীরিক সম্পর্ক ছিল বলেও ভিডিও বার্তায় দাবি করেছেন ওই মডেল। রওনকের সঙ্গে সাবিরার যোগাযোগ ছিল বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি। সাবিরা যখন ভিডিও আপ করে তার কিছুক্ষণ পরেই রওনক বাসা মালিকের সহযোগিতায় সাবিরার বাসায় যায়। এরপর বের হয়ে যায়। কিন্তু ভোরে সাবিরার মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।
 
সাবিরার অপমৃত্যুতে রওনকের প্ররোচনা ছিল কিনা তা জানতে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।
 
উল্লেখ্য, আলোকচিত্রী রওনককে উদ্দেশ্য করে ফেসবুক স্ট্যাটাসে সাবিরা লেখেন, আমি তোমাকে দোষ দিচ্ছি না। এটা তোমার ছোট ভাইকে বলছি। সে আমাকে যা ইচ্ছে বলেছে। আর বেস্ট পার্ট হলো, প্রত্যয় আমাকে বাসা থেকে বের করে দিয়েছে। আর আমার প্রশ্ন হলো, তোমার কী একটুও খারাপ লাগেনি?
 
সাবিরা আরো লেখেন, আমাকে যখন-তখন ব্যবহার করবা, শারীরিক সম্পর্ক করবা আর এসব সহ্য করে যাব এটা তো কোনো কথা না! আমিও ভালোবাসার টানে চলে আসবো তাও না, বিয়ের কথা বললে তোমার পরিবারের সমস্যা থাকে আর শারীরিক সম্পর্কের বেলায় সব ঠিক! এটা আমি আর সহ্য করতে পারছি না। এখন আমি আত্মহত্যা করছি শুধু তোমার জন্য। এবং শেষে সাবিরার প্রেমিক আলোকচিত্রীকে (নির্ঝর সিনহা রওনক ) মেনশন করে লেখেন, আমার মৃত্যুর জন্য সে দায়ী। যদি আমি মারা যাই, তাহলে এর দায় তোমার।
 
এদিকে সাবিরার ঘনিষ্ঠ একটি সূত্র জাগো নিউজকে জানায়, দীর্ঘদিন ধরে সাবিরার সঙ্গে নির্ঝর সিনহা রওনকের গভীর প্রেম চলছিল। তাদের মতের বনিবনা না হওয়ায় সাবিরা মৃত্যুর পথ বেছে নেয়।
 
উল্লেখ্য, সাবিরা হোসাইন বিভিন্ন ফ্যাশন হাউজের মডেলিং এর সঙ্গে যুক্ত ছিলেন একইসাথে মোহনা টেলিভিশন এবং পরবর্তীতে গান বাংলা টেলিভিশনের মার্কেটিং এক্সিকিউটিভ হিসেবে কর্মরত ছিলেন।
 
জেইউ/এসএইচএস/এবিএস

আরও পড়ুন