ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

অনন্যা কি ‘দ্বিতীয় আলিয়া ভাট’

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৮:০৬ পিএম, ০৪ অক্টোবর ২০২৪

বলিউড তারকা আলিয়া ভাটের ভীষণ অনুরাগী উঠতি বলিউড তারকা অনন্যা পান্ডে। নিজেই সেকথা জানিয়েছেন অনেকবার। এমনকি নেটিজেনরা তাকে ‘দ্বিতীয় আলিয়া ভাট’ বলে ডাকতে শুরু করেছেন। তাতে কি খুশি অনন্যা পান্ডে?

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনন্যার কাছে জানতে চাওয়া হয়, নেটিজেনরা তাকে ‘দ্বিতীয় আলিয়া ভাট’ বলে ডাকেন। তিনি কি সেটা সমর্থন করেন? প্রশ্ন শুনে ভীষণ খুশি হয়েছেন অনন্যা। জানিয়েছেন, এ তো তার জন্য বিরাট প্রশংসা। আবার তিনি নিজেও আলিয়া ভাটের অনেক বড় একজন অনুরাগী। তবে এই তকমা তিনি নিতে অপারগ। কারণ, এত কম বয়সে আলিয়া যে উচ্চতায় পৌঁছে গেছেন, যে সম্মান অর্জন করেছেন, সেসব তার পক্ষে কখনোই সম্ভব নয়।

বর্তমানে নিজের মুক্তিপ্রতিক্ষীত ‘সিটিআরএল’ সিনেমার প্রচারণায় ব্যস্ত অনন্যা। অন্যদিকে মুক্তিপ্রতিক্ষীত ‘জিগরা’ ছবির প্রচারণায় ব্যস্ত আলিয়া ভাট। মজার কথা হচ্ছে দুই অভিনেত্রীর দুটি ছবি মুক্তি পাবে মাত্র এক সপ্তাহের ব্যবধানে। আলিয়ার ছবিটি বড়পর্দায় আর অনন্যারটি ওটিটিতে। দুই অভিনেত্রীর মধ্যে একরকম প্রতিযোগিতা হবেই।

অনন্যার নতুন ছবি ‘সিটিআরএল’ সাইবার থ্রিলার। ছবিতে অনন্যার পাশাপাশি দেখা যাবে অভিনেতা বিহান সমাটকে। সহকর্মী হিসেবে কাজের ফাঁকে প্রেম করতেও দেখা যাবে দুজনকে। ছবিতে দুজনই কনটেন্ট ক্রিয়েটর। উল্লেখ্য, অনন্যার প্রথম ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-২’তে অতিথি চরিত্রে কাজ করেছিলেন আলিয়া। টাইগার শ্রফের সঙ্গে ‘হুক‌ আপ’ গানের ভিডিওতেও দেখা গিয়েছিল তাকে।

আরএমডি/এমএমএফ/এএসএম

আরও পড়ুন