ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মা হওয়ার ২ মাস পর বেবি বাম্প প্রকাশের কারণ জানালেন রিচা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৬:১৯ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২৪

বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা মা হয়েছেন দুই মাসেরও বেশি হয়েছে। তিনি রোববার (২৩ সেপ্টেম্বর) ইনস্টাগ্রামে তার মাতৃত্বকালীন সময়ের কিছু অদেখা ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। শেয়ার করে পোস্টে এ অভিনেত্রী তার ছোট্ট মেয়ের জন্য একটি বিশেষ বার্তাও দিয়েছেন। 

রিচা এবার প্রথমবারের মতো ভারতের কন্যা দিবসটি পালন করেছেন। কারণ তিনি এই প্রথমবার মা হয়েছেন, তার ঘরে এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। এই বিশেষ দিনটিকে আরও বিশেষ করে তুলতে রিচা তার মাতৃত্বকালীন সময়ের কিছু অদেখা ছবি প্রকাশ্যে এনেছেন। ছবিগুলো শেয়ার করে অভিনেত্রী জানান, তিনি একদিন তার ছোট্ট মেয়ের সঙ্গে এ ছবিগুলো দেখার জন্য অপেক্ষায় আছেন।

রিচার প্রকাশ করা ছবিতে দেখা গেছে, শাড়ি পরে গর্বের সঙ্গে বেবি বাম্প প্রদর্শন করছেন এ অভিনেত্রী। ছবি প্রকাশ করার সময় তিনি মন্তব্যের ঘর বন্ধ করে দিয়েছেন। রিচা ছবি শেয়ার করে পোস্টে লেখেন, “মায়া অ্যাঞ্জেলো বলেছিলেন, আমার মা আমার চারপাশে তার সুরক্ষা, তার ভালোবাসা ছড়িয়ে দিয়েছিলেন। তাই আমাকে না জেনেই আমার চারপাশের লোকজন বুঝতে পেরেছিলেন যে আমার মূল্য আছে।’ তোমার সবসময়ই মূল্য থাকবে, আমার ছোট্ট মেয়ে।”

 
 
 
View this post on Instagram

A post shared by Richa Chadha (@therichachadha)

রিচা এ ফটোশুটের পেছনে যে গল্প রয়েছে সে কথা বর্ণনা করে আরও লেখেন, ‘এ ছবিগুলো আমার গর্ভাবস্থার ৯ মাসে তোলা হয়েছিল। আমার শরীরে পবিত্র জ্যামিতির চিহ্নগুলো অবন্তিকা এঁকে দিয়েছিলেন। আমার নাভিতে জীবনের ফুল, আর আমার বুকে স্বর্গীয় নারীত্বের প্রতীক। সেই সময় আমি জানতাম না যে আমার একটা ফুটফুটে কন্যা সন্তান হবে।’

রিচা তার পোস্টে নারীদের ‘মহাবিশ্বের পবিত্র পাত্রী’ হিসেবে অভিহিত করেছেন। এ প্রসঙ্গে তিনি লেখেন, ‘হ্যাপি ডস্টার্স ডে লিটল গার্ল। আমরা একদিন এ ছবিগুলো একসঙ্গে দেখব, যেখানে তুমি ভিতর থেকে পোজ দিয়েছিলে। এটা শুধু আমাদের জন্য, যেটা বাইরের লোকজন দেখতে পাবে কিন্তু তা নিয়ে কথা বলতে পারবে না।’

মা হওয়ার ২ মাস পর বেবি বাম্প প্রকাশের কারণ জানালেন রিচা

রিচা গত ১৬ জুলাই কন্যা সন্তানের মা হয়েছেন। সে রিচা ও তার স্বামী অভিনেতা আলি ফজল যৌথভাবে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, ‘আমরা আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে ১৬.০৭.২৪ এ আমাদের একটি সুস্থ কন্যা সন্তান পৃথিবীতে এসেছে! আমাদের পরিবারের সবাই এতে ভীষণ আনন্দিত। আমাদের শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা এবং আশীর্বাদ জানানো জন্য ধন্যবাদ জানাই!’ রিচা তার বেবি বাম্পের এ ছবি প্রকাশের পর তুমুল আলোচনা ও সমালোচনার মধ্যে পড়েছন।

এমএমএফ/এএসএম

আরও পড়ুন