ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

এবার সালমান খানের বাবাকে হুমকি

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২৪

বলিউড নায়ক সালমান খানের বাবা সেলিম খানকে এবার হুমকি দেওয়া হয়েছে। ভারতীয় গণমাধ্যম ‘এনডিটিভি’র খবরে জানা গেছে, প্রাতঃভ্রমণ করতে গিয়েছিলেন সেলিম খান। সমুদ্রের ধারে হাঁটতে গিয়ে তিনি হুমকি পেলেন।

১৮ সেপ্টেম্বর সকালে বান্দ্রার সমুদ্র সৈকতে সকালে হাঁটতে বেরিয়েছিলেন সেলিম খান। হঠাৎ একটি মোটর সাইকেলে করে এক নারী ও এক পুরুষ তার কাছে হাজির হন। ওই নারীর পরনে ছিল কালো বোরখা। এ কারণে তাকে চিনতে পারেননি সেলিম খান।

সেলিম খান আরও জানান, সেই নারী একেবারে তার পাশে গিয়ে হুমকি দিয়ে বলেন, ‘একদম ভদ্রভাবে চলাফেরা করুন। নয়তো বিষ্ণোইয়ের কাছে খবর দিয়ে দেব।’ এরপরই নাকি পালিয়ে যায় সেই নারী ও পুরুষ। এ ঘটনার পরে পুলিশকে অভিযোগ জানিয়েছেন সেলিম খান।

এ বছর এপ্রিল মাসে সালমানের বাড়ি গ্যালাক্সিতে হঠাৎ একদল দুষ্কৃতকারী গুলি চালায়। এই ঘটনায় প্রতিদিনই মুম্বাই পুলিশের হাতে আসছে নতুন নতুন তথ্য। এবার মুম্বাই পুলিশ জানিয়েছে, লরেন্স বিষ্ণোই গ্যাং সালমানকে হত্যা করার জন্য মোট ৬ জনকে টাকা দিয়েছিল। প্রত্যেকেই ২০ লাখ টাকা দেওয়া হয়েছিল সালমানকে হত্যার জন্য।

এ ঘটনার কয়েকমাস পার হলেও বিষয়টি সেভাবে মুখ খোলেননি সালমান খান। কিন্তু এবার গুলিবর্ষণ নিয়ে মুম্বাই পুলিশকে দেওয়া সালমানের জবানবন্দি প্রকাশ্যে এসেছে। এতে সালমান রীতিমতো আতঙ্কের কথা বর্ণনা করেন।

সালমান মুম্বাই পুলিশকে জানিয়েছেন, ‘আমার বিশ্বাস লরেন্স বিষ্ণোই আমাকে এবং আমার পরিবারকে শেষ করে দিতে চায়। আর সেই কারণেই আমার বাড়িতে গুলিবর্ষণ হয়েছিল। সেদিন যদি আমি বাড়ির বারান্দায় থাকতাম, তাহলে আমাকেও গুলি করে হত্যা করা হত।’

গত জুন মাসে মুম্বাইয়ে সালমানের ‘সিকান্দার’ সিনেমার শুটিং শুরু হয়েছে। ৪৫ দিনের শিডিউলে মূলত অ্যাকশন দৃশ্যের শুটিং করেন সালমান। মুম্বাইয়ে সেট তৈরি করতেই প্রযোজককে ১৫ কোটি রুপি খরচ করতে হয়েছে।

‘সিকান্দার’ সিনেমায় সালমান ছাড়াও রাশমিকা মান্দানা, প্রতীক ও দক্ষিণী অভিনেতা সত্যরাজ রয়েছেন। এখন হায়দারাবাদে শুটিংয়ের জন্য একটি প্রাসাদের খোঁজে রয়েছেন সিনেমাটির পরিচালক। আগামী নভেম্বর মাসে সিনেমার পরবর্তী লটের শুটিং হবে শুরু হবে। এ সিনেমার শুটিং ছাড়াও সালমান ‘বিগ বস-১৮’ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এবারও তাকে দেখা যাবে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে।

এমএমএফ/জেআইএম

আরও পড়ুন