ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সালমানের নামে জালিয়াতি, আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৩:৩০ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২৪

বলিউড ভাইজান সালমান খানের নামে ভুয়া খবর ছড়িয়ে পড়েছে। তার নাম করে নাকি শত শত টিকিট হচ্ছে। তবে এর সঙ্গে সালমানের কোনো যোগাযোগ নেই। এ বিষয়ে ভক্ত-অনুরাগীদের সতর্ক করলেন ভাইজানের সহকারী জর্ডি পটেল।

বিভিন্ন মাধ্যমে জানা গেছে, আগামী ৫ অক্টোবর আমেরিকায় একটি অনুষ্ঠান করতে যাচ্ছেন সালমান। তার এ অনুষ্ঠানের নামেই টিকিট বিক্রি শুরু হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করে ভক্তদের সাবধান করেন সালমানের সহকারী। এতে তিনি স্পষ্ট করে জানান, এমন কোনো অনুষ্ঠানে অংশ নেবেন না সালমান খান। এমন খবর সম্পূর্ণ ভুয়া। এ অনুষ্ঠানের নামে যে টিকিট বিক্রি হচ্ছে তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় তিনি প্রকাশ করেন। জর্ডি তার পোস্টে লেখেন, ‘সাবধান! জালিয়াতি হচ্ছে। ভুলেও এ টিকিটগুলো কিনবেন না। এ বিষয়ে আরও কেউ বিভ্রান্তি ছড়ালে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’ কিন্তু এ বিষয়ে সালমান এখন পর্যন্ত মুখ খোলেননি।

সম্প্রতি মুম্বাইয়ে নিজের বাড়িতে ফিরেছেন সালমান। এরপরেই মালাইকা অরোরার বাবার মৃত্যুর খবর পেয়ে ছুটে যান এ অভিনেতা। সালমান খান এসেছেন এমন খবর ছড়িয়ে পড়লে বান্দ্রায় মালাইকার বাড়ির সামনে ভক্তদের উপচেপড়া ভিড় দেখা দেয়।

 
 
 
View this post on Instagram

A post shared by Salman Khan (@beingsalmankhan)

মালাইকার বাড়ি থেকে বেরিয়ে আসার সময় ভাইজানকে ক্যামেরাবন্দি করেন ফটো সাংবাদিকরা। সেই ভিডিওতেই দেখা যায়, সালমানের নাম ধরে তার অনুরাগীরা চিৎকার করছেন। শোকে আচ্ছন্ন পরিবারের সামনেও সালমানকে এক ঝলক দেখার জন্য তারা মুখিয়ে ছিলেন। এমন দৃশ্যে মেজাজ রেগে যান সালমান খান। বিরক্ত হয়ে সোজা গাড়িতে উঠে দরজা বন্ধ করে দেন এ অভিনেতা।

আগামীতে ‘সিকান্দার’ সিনেমায় সালমানকে দেখা যাবে। এর শুটিং করতে গিয়ে পাঁজরে আঘাত পেয়েছিলেন ভাইজান। তাকে বেশকিছু দিন চলাফেরা করতেও সমস্যার মুখে পড়তে হয়েছিল।

এমএমএফ/এএসএম

আরও পড়ুন