ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ছবি ফ্লপ, মন খারাপ শর্বরীর

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ৩১ আগস্ট ২০২৪

দুঃখজনকভাবে ফ্লপ করেছে শর্বরীর সিনেমা। জন আব্রাহামের মতো তারকার সঙ্গে ছবি করে এই দশা হবে, কল্পনাও করেননি বলিউডের এই উঠতি তারকা। যখন তার ওড়ার সময়, তখন মুখ থুবড়ে পড়ে যাওয়া ভবিষ্যতের জন্য অমঙ্গলকর। তবে মন খারাপ করে মুখ কালো করে রাখেননি তিনি। তার অভিনয়ের প্রশংসা করায় দর্শকদের জানিয়েছেন ধন্যবাদ।

গত ১৫ আগস্ট মুক্তি পেয়েছে শর্বরী ওয়াঘ ও জন আব্রাহাম অভিনীত ছবি ‘বেদা’। এই কদিনে মাত্র ২৩ কোটি টাকা তুলতে পেরেছে ছবিটি। অথচ নির্মাতাদের কষা অংকটি ছিল এ রকম – জন আব্রাহাম, অ্যাকশন-থ্রিলার, নারীকেন্দ্রিক গল্প, ব্যস। টাকা আর টাকা। ঘটনা ঘটল উল্টো। ‘স্ত্রী-২’ ছবির সামনে মাথা তুলে দাঁড়াতেই পারল না ‘বেদা’। তবে কি এই দায় জন আব্রাহামের? সংবাদমাধ্যমকে শর্বরী জানান, অনেক যত্ন করে তারা ছবিটি বানিয়েছেন। কেন এমন ভরাডুবি হলো তা তিনি বুঝতে পারছেন না। শর্বরী বলেন, ‘“বেদা” আমার হলে মুক্তি পাওয়া তৃতীয় ছবি। কোনো ছবি কী কী কারণে ব্যবসা করতে ব্যর্থ হতে পারে, এ বিষয়ে আমার জ্ঞান সীমিত। আমি এখনও এই লাইনে একজন শিক্ষানবিশ। এখনও এসব নিয়ে শিখছি।’

ছবি ফ্লপ, মন খারাপ শর্বরীর

নিজের সবটুকু উজাড় করে বেদার জন্য কাজ করেছেন শর্বরী। অভিনয়ের প্রশংসাও পেয়েছেন। এতটুকুই তার সান্তনা। ছবিতে তার চরিত্রটি যথেষ্ট কঠিন ও চ্যালেঞ্জিং ছিল। এ রকম চরিত্রে এবারই প্রথম কাজ করলেন তিনি। যে কজন দর্শকের এই ছবি ও তার চরিত্রটি ভালো লেগেছে, তাদের কাছে কৃতজ্ঞ শর্বরী। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ছবি বক্স অফিসে ফেল করুক বা পাশ করুক, এতে কাজ করে আমি আনন্দ পেয়েছি। এ ধরনের চরিত্রে অভিনয় করতে সাহস লাগে। ফলাফল তো আরও খারাপ হতে পারত, কিন্তু হয়নি। সামান্য হলেও প্রশংসা পেয়েছি। আমার জন্য সেটাও কম কী?’

ছবি ফ্লপ, মন খারাপ শর্বরীর

কদিন আগে ‘বেদা’র ব্যর্থতা নিয়ে কথা বলেছিলেন জন আব্রাহামও। ছবিটির অন্যতম প্রযোজকও ছিলেন তিনি। ফলে ব্যর্থতার চাপ তার ওপর দিয়েও গেছে। সেবার তিনি জানিয়েছিলেন, বেশ গুরুত্বপূর্ণ একটি বিষয়বস্তু নিয়ে নির্মিত হয়েছে ‘বেদা’। ছবির মাধ্যমে যে বার্তা তারা দিতে চেয়েছিলেন, সেটার প্রতি দর্শক যদি আগ্রহ প্রকাশ না দেখায় তার কী করার আছে! তবু দর্শকের পছন্দ-অপছন্দের প্রতি সম্মান রাখা তার দায়িত্ব।

ছবি ফ্লপ, মন খারাপ শর্বরীর

প্রসঙ্গত ‘বেদা’র সঙ্গে একই দিনে মুক্তি পায় দুটি ছবি, ‘স্ত্রী-২’ এবং ‘খেল খেল মে’। ‘স্ত্রী-২’ বক্স অফিসে রমরমা ব্যবসা করেছে। অন্যদিকে মুখ থুবড়ে পড়েছে অক্ষয় কুমার অভিনীত ‘খেল খেল মে’। ‘বেদা’র কপালেও জুটেছে ব্যর্থতার তকমা। শর্বরী এখন পরের ছবির কথা ভাবছেন।

আরএমডি/এএসএম

আরও পড়ুন