ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

কঙ্গনা কি মুম্বাই ছাড়ার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৪:৪০ পিএম, ০৫ আগস্ট ২০২৪

 

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত রাজনীতির মাঠে নেমেই পাকাপোক্ত নেত্রী হয়ে গেছেন। শোবিজ দুনিয়ার মতো প্রতিদিন তিনি রাজনীতির অঙ্গনেও তুমুল আলোচনায় থাকেন। কখনো তিনি রাহুল গান্ধীকে প্রশ্ন করে আবার কখনো বিরোধী দলগুলোর মতামত নিয়ে কটাক্ষ করছেন।

এবাবেরর লোকসভা নির্বাচনে জয় লাভ করে কথা দিয়েছিলেন, তার নির্বাচনী এলাকা মাণ্ডিকে রক্ষা করার দায়িত্ব নেবেন। তবে এখন ‘মাণ্ডি কুইন’। একবার ঘোষণা দিয়েছিলেন রাজনীতির সব কর্মকাণ্ড পালনের জন্য বিনোদন অঙ্গনকে বিদায় জানাতে পারেন। তাহলে এবার এমন সিদ্ধান্ত নিয়েছেন কঙ্গনা!

এদিকে বলিউডের একটি সূত্রে জানা গেছে, কঙ্গনা তার মুম্বাইয়ের বান্দ্রা পালি হিলসের বাংলোটি বিক্রি করতে যাচ্ছেন। এটি কয়েক বছর আগে আগে বিএমসির রোষানলে পড়েছিল। এর কিছু অংশ অবৈধ নির্মাণের অভিযোগ তুলে ভেঙে দেওয়া হয়েছিল এর বেশ কিছুটা অংশ। পরে যদিও মুম্বাই প্রশাসনের কাছ থেকে ২ কোটি রুপি দাবি করে মামলা করেছিলেন তিনি।

কিন্তু ২০২৩ সালে সে দাবি তুলে নিয়েছিলেন কঙ্গনা। এখনো সেই বাংলোতে কঙ্গনা রানাউতের প্রযোজনা সংস্থার কার্যালয় রয়েছে। সেখান থেকেই মনিকর্ণিকা ফিল্মসের সব কাজ করা হয়। এবার বান্দ্রার সেই বিলাসবহুল বাংলোই নাকি এবার ৪০ কোটি রুপিতে বিক্রি করেতে যাচ্ছেন কঙ্গনা। এমন সংবাদ ছড়িয়ে পড়ার পর পরই কঙ্গনা রানাউতের মুম্বাই ছাড়ার আলোচনা শুরু হয়েছে।

জানা গেছে, ‘কোড এস্টেট’ নামক এক ইউটিউব চ্যানেলের ভিডিও থেকেই অভিনেত্রীর বান্দ্রার বাংলো বিক্রি হওয়ার সংবাদ ছড়িয়েছে পড়েছে। এতে ‘প্রযোজনা সংস্থা বিক্রি হয়েছে’ বলে যেসব ছবি-ভিডিও দেখানো হয়েছে, সেগুলোর সঙ্গে কঙ্গনা রানাউতের বাংলোর সঙ্গে মিল দেখা যাচ্ছে।

এদিকে নেটিজেনদের একাংশ বলছেন, এ বাংলো কঙ্গনারই। ৩০৪২ স্কোয়ার ফুটের দ্বিতল এ বাংলোর দাম উঠেছে ৪০ কোটি রুপি। এখন কঙ্গনার বেশিরভাগ হিমাচল প্রদেশ ও দিল্লিতে সময় কাটে। সেই প্রেক্ষিতেই প্রশ্ন উঠেছে, তাহলে কি কঙ্গনা এবার চূড়ান্ত রূপে মুম্বাইকে বিদায় জানাতে যাচ্ছেন। তবে কঙ্গনা রানাউতের এখনো বিষয়টি কোনোরকম মন্তব্য পাওয়া যায়নি।

এমএমএফ/জেআইএম

আরও পড়ুন