ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

অরিজিতের আগস্টের সব কনসার্ট বাতিল, কী হয়েছে গায়কের

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০১:৪২ পিএম, ০২ আগস্ট ২০২৪

বর্তমানে বলিউডের শীর্ষ গায়ক অরিজিৎ সিং। তার কণ্ঠের জাদুতে মুগ্ধ হয়ে আছেন সব বয়সী শ্রোতারা। সবার প্রিয় এ গায়ক বৃহস্পতিবার (১ আগস্ট) রাতে ভক্তদের জন্য দুঃসংবাদ দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে জানিয়েছেন, তিনি অসুস্থ।

অরিজিতের অসুস্থতার কারণে তার পুরো আগস্টের সব কনসার্ট বাতিল করা হয়েছে। এ জন্য শিল্পী ভক্ত, শ্রোতা ও অনুরাগীদের কাছে ক্ষমাও চেয়েছেন। ইনস্টাগ্রামে অরিজিৎ সিং জানিয়েছেন, শরীরটা ভালো যাচ্ছে না কয়েকদিন ধরে। তার চিকিৎসা চলছে। তাই বাধ্য হয়ে আগে থেকে চূড়ান্ত করা চলতি আগস্ট মাসের সব কনসার্ট তিনি বাতিল করেছেন। 

আরও পড়ুন:

অরিজিৎ আরও লেখেন, ‘সবাইকে অত্যন্ত দুঃখের সঙ্গে জানাতে হচ্ছে, অসুস্থতার জন্য আগস্টের সব শো আমাকে পিছিয়ে দিতে হচ্ছে। আমি জানি, আপনারা সবাই এ শোগুলোর জন্য গভীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন। কিন্তু আমি অন্তর থেকে ক্ষমা চাইছি, আপনাদের সামনে উপস্থিত থাকতে পারছি না বলে। আপনাদের ভালোবাসা এবং সমর্থনই আমার একমাত্র শক্তি।’

কিন্তু অরিজিৎ সিং কি কারণে অসুস্থ হয়ে পড়েছেন, তা অবশ্য জানা যায়নি। তিনি নিজেও তার পোস্টে কিছু লেখেননি। ভক্তদের কাছ থেকে শুধু চলতি মাসটি বিশ্রামের জন্য চেয়েছেন। অরিজিৎ তার অসুস্থতার সংবাদের পাশাপাশি সেপ্টেম্বর মাসে কনসার্টের নতুন তারিখ জানিয়ে দিয়েছেন।

 
 
 
View this post on Instagram

A post shared by Arijit Singh (@arijitsingh)

শুধু বলিউড নয়, কলকাতার চলচ্চিত্রে অরিজিতের গাওয়া গান আকাশছোঁয়া জনপ্রিয়তা লাভ করেছে। বিশেষ করে ‘বোঝে না সে বোঝে না’ সিনেমার টাইটেল গানটি গেয়ে বাংলা ভাষাভাষীদের হৃদয়ও জয় করতে সক্ষম হন এ সংগীতশিল্পী। বর্তমানে বলিউড ও টালিউড চলচ্চিত্রে সবচেয়ে জনপ্রিয় ও ব্যস্ততম গায়কও অরিজিৎ।

এমএমএফ/এএসএম

আরও পড়ুন