ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

যুক্তরাষ্ট্রে গিয়ে মন খারাপের খবর দিলেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০২:০০ পিএম, ১৮ জুলাই ২০২৪

কয়েকদিন আগে অনন্ত-রাধিকার বিয়ের আমন্ত্রণে এসে আবারও যুক্তরাষ্ট্রে ফিরে যান প্রিয়াঙ্কা চোপড়া। হাতে অনেক কাজ থাকায় আর দেরি করেননি। সেখানে গিয়ে কাজে ফিরেই মন খারাপের খবর দিলেন এ অভিনেত্রী। ‘দ্য ব্লাফ’ সিনেমার শুটিংয়ে তিনি আহত হয়েছেন। ‘টাইমস অব ইন্ডিয়া’র খবরে এমনটাই জানা গেছে।

প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রামে আহত হাতের ছবি পোস্ট করেছেন। এতে দেখা যাচ্ছে, তার হাত দিয়ে রক্ত ঝরছে। তবে পুরোটাই কিন্তু মেকআপের কারসাজি। তাও স্পষ্ট করেছেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন:

প্রিয়াঙ্কা তার পরবর্তী ছবি ‘দ্য ব্লাফ’-এর শুটিংয়ে এখন ব্যস্ত। নারী দস্যুদের গল্প নিয়ে তৈরি হচ্ছে প্রিয়াঙ্কার এ নতুন সিনেমা। এতে তাকে দস্যুর চরিত্রে দেখা যাবে। অ্যাকশনে ভরপুর হবে এ সিনেমা। এমনই এক দৃশ্য শুটিং করতে গিয়ে কিছুটা আঘাত পান এ অভিনেত্রী।

এ বর্তমানে হলিউডের বেশ কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা। এর মধ্যে রয়েছে ‘টেক্সট ফর ইউ’ ও ‘মেটরিক্স-৪’। তাছাড়াও, স্বামী নিক জোনাসের সঙ্গে নতুন একটি গানের কাজেও তাকে দেখা যাবে।

যুক্তরাষ্ট্রে গিয়ে মন খারাপের খবর দিলেন প্রিয়াঙ্কা!

সম্প্রতি একটি ফ্যাশন ম্যাগাজিনের শুটেও লন্ডনে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সব মিলিয়ে প্রিয়াঙ্কা যে ভীষণ ব্যস্ত, তা তার প্রতিদিনের কাজের রুটিন দেখেই বোঝা যায়।

প্রিয়াঙ্কা দীর্ঘদিন ধরেই যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। ‘কোয়ান্টিকো’র পর থেকে হলিউডে মন দিয়েছেন তিনি। ১০ বছরের ছোট নিকের সঙ্গে ২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান এ অভিনেত্রী। অল্প সময়ের মধ্যেই প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দেন নিক। এরপর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। ভারতে তাদের বিয়ের আনুষ্ঠানিকা সম্পন্ন হয়েছে।

ভারতের রাজস্থানের উমেদ ভবনে জমকালো আয়োজন বিয়ের পিঁড়িতে বসেন প্রিয়াঙ্কা। সেখানেই হিন্দু ও খ্রিস্টান রীতি মেনে নিককে বিয়ে করেন বলিউডের এ তারকা। বিয়ের পর আমেরিকায় চলে যান প্রিয়াঙ্কা। সেই থেকে হলিউড সিনেমাতেও অভিনয় করে যাচ্ছেন।

এমএমএফ/এএসএম

আরও পড়ুন