ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

জাহ্নবীর ‘উলঝ’ সিনেমার ট্রেলার প্রকাশ্যে

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ১৭ জুলাই ২০২৪

অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে খোশমেজাজে ছিলেন জাহ্নবী কাপুর। বিয়েতে কখনো ময়ূর পালকের রঙের পোশাকে, আবার কখনো বডিং হাগিং ড্রেসে সবার দৃষ্টি কেড়েছেন নতুন প্রজন্মের এ অভিনেত্রী।

শুধু তা-ই নয়, প্রেমিক শিখর পাহাড়িয়ার সঙ্গে তালমিলিয়ে নৃত্য করেছেন। এমন আনন্দময় সময়ের রেশ কাটতে না কাটতেই অন্যরকম খবর জানা গেছে। শোনা যাচ্ছে, নিখোঁজ হয়েছেন জাহ্নবী!

এমনটা শুনে তার ভক্ত-অনুরাগীরা হয়তো ভয় পেতে পারেন। তবে শঙ্কিত হওয়ার প্রয়োজন নেই। কারণ এ বিপদ বাস্তবে নয়। এমনটা ঘটেছে সিনেমায়। সুধাংশু সারিয়া নির্মিত স্পাই থ্রিলার ‘উলঝ’ সিনেমায় দেখা যাবে জাহ্নবীকে। আর সেই সিনেমাতেই এমন সব ঘটনা ঘেটেছে। সিনেমায় ভারতীয় বৈদেশিক মন্ত্রণালয়ের উচ্চপদস্থ কর্মী সুহানা ভাটিয়ার চরিত্রে অভিনয় করেছেন জাহ্নবী।

জাহ্নবীর ‘উলঝ’ সিনেমার ট্রেলার প্রকাশ্যে

এরই মধ্যে সিনেমার ট্রেলার প্রকাশ্যে এসেছে। আর তাতেই ঘণীভূত হয়েছে রহস্য। প্রায় আড়াই মিনিটের এ ট্রেলার দেখে যা বোঝা যাচ্ছে সেই অনুযায়ী, লন্ডনের ভারতীয় দূতাবাসে এক চর আছে বলে সন্দেহ গোয়েন্দাদের। এর মধ্যেই সুহানাকে দেশের সর্বকনিষ্ঠ ডেপুটি হাই কমিশনার হিসেবে ঘোষণা করা হয়।

কিন্তু হাই প্রোফাইল এ কাজ করতে গিয়েই কি সুহানা ফেঁসে যান? কেন সে ২৪ ঘণ্টা ধরে নিখোঁজ? এ সব প্রশ্নের উত্তর প্রেক্ষাগৃহে পাওয়া যাবে আগামী ২ আগস্ট। সেদিনই সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘উলঝ’ সিনেমাটি।

আরও পড়ুন:

এদিনই আবার সিনেমা হলে মুক্তি পাবে অজয় দেবগন, টাবু অভিনীত ‘অউরো মে কাহা দম থা’। প্রথমে এ সিনেমাটি ৫ জুলাই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ২৭ জুন থেকে আবার বেশ ভালো ব্যবসা করছিল প্রভাস, অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, কমল হাসান অভিনীত ‘কল্কি’।

এ কারণেই নাকি চলচ্চিত্র সরবরাহকারীরা অজয়-টাবুর রোমান্টিক সিনেমার মুক্তির তারিখ পিছিয়ে দেওয়ার অনুরোধ জানান। এ অনুরোধ রেখেই ‘অউরো মে কাহা দম থা’র মুক্তির দিন ২ আগস্ট নির্ধারণ করা হয়েছে।

এমএমএফ/এএসএম

আরও পড়ুন