ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

যে কারণে অনন্ত-রাধিকার রিসেপশনে থাকছেন না শাহরুখ

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৬:১১ পিএম, ১৪ জুলাই ২০২৪

অনন্ত-রাধিকার বিরাট আয়োজনের বিয়েতে দুদিন ধরে আসর মাতিয়েছেন বলিউড বাদশা শাহরুখ। তবে রিসেপশনে থাকতে পারছেন না কিং খান। শাহরুখ ভক্তরা প্রত্যাশা করেছিলেন রিসেপশনের রেডকার্পেটে সপরিবারে কিং খানকে দেখার জন্য।

কিন্তু জানা গেছে, আজ (১৪ জুলাই) সকালে মুম্বাই ছেড়েছেন তিনি। তাই অনুরাগীরা বাদশাকে রিসেপশনের অনুষ্ঠানে দেখবে পাবেন না। এমন খবরে ভক্তরা হয়তো কিছুটা মন খারাপ করেছেন।

একটি সূত্রে জানা গেছে, মুম্বাইয়ের প্রাইভেট বিমানবন্দর কালিনায় কড়া নিরাপত্তায় মুড়ে কমলা জ্যাকেট পরা কিং খানকে দেখা গেল। বলিউডের একটি সূত্র জানাচ্ছে, লন্ডনের উদ্দেশে ভারত ছেড়েছেন বাদশা। কিন্তু হঠাৎ কেন যেতে হলো বলিউড সুপারস্টারকে? জানা গিয়েছে, কিং সিনেমার শুটিংয়ের জন্যই ফের লন্ডনে গিয়েছেন শাহরুখ।

যে কারণে অনন্ত-রাধিকার রিসেপশনে থাকছেন না শাহরুখ
অনন্ত-রাধিকার বিয়েতে স্ত্রী গৌর ও মেয়ে সুহানার সঙ্গে শাহরুখ। ছবি সংগৃহীত

ব্যস্ত শিডিউল থেকে ছুটি নিয়েই শুধুমাত্র তিনি আম্বানির নিমন্ত্রণে মুম্বাই ২ দিনের জন্য এসেছিলেন। তাই এবার বিয়ে এবং বধূবরণের শুভ আশীর্বাদের অনুষ্ঠান শেষে ভারত ছেড়েছেন তিনি। সেখানে কিং সিনেমা বাকি অংশের শুটিং সম্পন্ন করবেন।

গত ১২ জুলাই অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে আম্বানি পরিবারের সঙ্গে বাদশার অতিথি সমাদরও নজর কেড়েছিল। তবে দায়িত্ব-কর্তব্যের পাশাপাশি মজা করতেও কিন্তু ভোলেননি শাহরুখ। নীতা আম্বানি এবং বন্ধু সালমান খানের সঙ্গে গানের তালে পা মেলাতে দেখা গেছে তাকে।

এর আগে বিভিন্ন সূত্রে জানা গিয়েছিল, শাহরুখ খানন অনন্ত-রাধিকার মূল বিয়ের আসরে থাকছেন না শাহরুখ। কিন্তু শেষ মুহূর্তে তিনি বিদেশ থেকে এসে বিয়েত অংশগ্রহণ করেন। তার উপস্থিতে বিয়ের অনুষ্ঠানে এক ভিন্নমাত্রা যোগ হয়।

এমএমএফ/জেআইএম

আরও পড়ুন