ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

অনন্ত-রাধিকার বিয়ে

শাহরুখে মুগ্ধ জন সিনা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০১:৪২ পিএম, ১৪ জুলাই ২০২৪

বলিউড বাদশা শাহরুখ খানের অনুরাগী-অনুসারী শুধু ‍উপমহাদেশে নয়, বিশ্বজুড়ে ছড়িয়ে রয়েছে। এ তালিকায় দীর্ঘদিন আগেই নিজের লিখিয়েছেন হলিউড তারকা জন সিনা। এ অভিনেতার মনে এতদিন একটি সুপ্ত বাসনা ছিল একদিন যদি কিং খানের সাক্ষাৎ পান।

জন সিনার সেই ইচ্ছে পূরণ হয়েছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে এসে। এ অনুষ্ঠানে শাহরুখের দেখা পেয়ে উচ্ছ্বসিত হলিউডের এ অভিনেতা। বলিউড বাদশার সঙ্গে জন সিনার তার ছবি শেয়ার করে লিখলেন মনের কথা, ব্যক্ত করলেন অপার মুগ্ধতার ভাষা।

আরও পড়ুন:

আম্বানি বাড়ির বিয়েতে শাহরুখ পরেছিলেন পেস্তা রঙের গলাবন্ধ। ভারতীয় পোশাকে সেজেছিলেন জন সিনাও। শাহরুখের সঙ্গে ছবি শেয়ার করে হলিউডের এ তারকা লেখেন, ‘স্বপ্নের মতো করে আমার ২৪ ঘণ্টা কাটল। এ ভালোবাসা আর আতিথেয়তার জন্য আম্বানি পরিবারকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। সারাজীবন মনে রাখার মতো মুহূর্ত তৈরি হলো, কত বন্ধু হলো, কত মানুষের সঙ্গে দেখা হলো। দেখা হলো শাহরুখ খানের সঙ্গে। তাকে জানাতে পারলাম, আমার জীবনে তিনি কতটা ইতিবাচক প্রভাব বিস্তার করেছেন।’

শাহরুখে মুগ্ধ জন সিনা

হলিউড তারকা জন সিনা শাহরুখ খানের অনেক সিনেমা দেখেছেন। শুধু তা-ই নয়, এর আগে ‘দিল তো পাগল হ্যায়’ সিনেমার গানও সিনার কণ্ঠে শোনা গেছে। শাহরুখের নব্বইয়ের দশকের ‘দিল তো পাগল হ্যায়’ সিনেমার ‘ভোলি সি সুরত’ গানে মুগ্ধ হননি, এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া যাবে না।

জিমে গিয়ে এ গানটিই গাইতে থাকেন জন সিনা। তার জিমের প্রশিক্ষক সেই ভিডিও ধারণও করেছিলেন।

এমএমএম/এমএস

আরও পড়ুন