ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আরাধ্যাকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে একাই গেলেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০২:৩১ পিএম, ১৩ জুলাই ২০২৪

ভারতের জামনগরে অনন্ত-রাধিকার বিয়ের আগের অনুষ্ঠানে পুরো বচ্চন পরিবার এক সঙ্গে গিয়েছিলেন। নেটিজেনরা সেই ছবি দেখে মনে করেছিলেন সংসারের অশান্তি কমে এসেছে।

ঐশ্বরিয়ার ননদ শ্বেতা নন্দা বচ্চনের সঙ্গে হাসিখুশি মুখেই ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন। তবে মাস পার হতে না হতেই এবার অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে আবারও সম্পর্কের টানাপোড়েন ফুটে উঠেছে!

এ বিয়েতে অমিতাভ-জয়া দুই সন্তান অভিষেক-শ্বেতা ও মেয়ের ঘরের নাতি-নাতনি নব্যা নভেলি নন্দা, অগস্ত্যা নন্দার সঙ্গে লাল গালিচায় পোজ দিয়েছেন। এতে দেখা যায়নি ঐশ্বরিয়া ও আরাধ্যাকে।

আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে প্রবেশের দরজায় ঐশ্বরিয়াকে মেয়ে আরাধ্যার সঙ্গে দেখা গেল। এ সময় তার পরনে ছিল লাল সালোয়ার, আরাধ্যাকে দেখা গেছে সবুজাভ শারারা পোশাকে।

ঐশ্বরিয়া বচ্চন পরিবারের সঙ্গে না এসে, একা মেয়েকে নিয়ে এসেছেন বিষয়টি কারো চোখ এড়ায়নি। এ বিয়ের অনুষ্ঠানে তার অংশগ্রহণের মধ্য দিয়ে শিরোনামে বচ্চন পরিবারের পারিবারিক অশান্তির কথা।

বিভিন্ন মাধ্যমে জানা গেছে, ননদ শ্বেতা ও শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে কোন্দলের জন্য়ই নাকি ঐশ্বরিয়া রাই বচ্চন বাড়ি ছাড়তে বাধ্য হয়েছেন! বলিপাড়ার অন্দরে মাসখানেক ধরেই এমন গুঞ্জন শোনা যাচ্ছে। সম্পত্তির কারণেই এমন বিবাদ সৃষ্টি হয়েছে বলে শোনা যাচ্ছে!

আরও পড়ুন:

বলিউডের সদরে-অন্দরে গুঞ্জন শোনা যায়, মেয়েকে বিলাসবহুল বাংলো উপহার দেওয়ার কারণে নাকি বেজায় ক্ষেপেছেন ঐশ্বরিয়া। অনন্ত ও রাধিকার বিয়েতেও সেই মান-অভিমান স্পষ্ট দেখা গেছে!

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আরাধ্যাকে নিয়ে একাই বিয়েতে গেলেন ঐশ্বরিয়া। অন্যদিকে মেয়ে-জামাই শ্বেতা ও তার পরিবারের সঙ্গে আম্বানিদের লাল গালিচায় জয়া-অমিতাভ পোজ দিলেন।

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বিশ্বের বড় বড় ব্যক্তিদের উপস্থিতিতেই গতকাল অনন্ত আম্বানির সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন রাধিকা মার্চেন্ট। বিশাল আয়োজনের এ বিয়ের অনুষ্ঠানের অতিথি তালিকাতে ছিল এলাহি চমক! এমন রাজকীয় বিয়েতে শুধু ভারত নয়, পশ্চিমা শোবিজ ভুবনের তারকাও আমন্ত্রণ পেয়েছেন।

এমএমএফ/এএসএম

আরও পড়ুন