ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আশা ভোঁসলের পা গোলাপ জলে ধুইয়ে দিলেন সোনু

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১২:৪৬ পিএম, ২৯ জুন ২০২৪

একটি বইয়ের প্রকাশনা অনুষ্ঠানে দেখা গেল অবাক করার মতো দৃশ্য। সম্প্রতি সংগীত ভুবনের এক উজ্জ্বল নক্ষত্র আশা ভোঁসলেকে নিয়ে একটি বই প্রকাশ করা হয়েছে।

আশাকে নিয়ে লেখা বইয়ের প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগীতজগতের অনেক খ্যাতিমান ব্যক্তিত্বরা। এদের মধ্যে অন্যতম শিল্পী সোনু নিগম। বই প্রকাশ অনুষ্ঠানে গিয়ে এক অভাবনীয় ঘটনা ঘটালেন সোনু।

মুম্বাইয়ের ভিলে পার্লের দীনানাথ মঙ্গেশকর অডিটোরিয়ামে ছিল বই প্রকাশ অনুষ্ঠান। নাতনি জানাই ভোঁসলেকে নিয়ে এ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন আশা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হৃদয়নাথ মঙ্গেশকর, পুনম ধিলোঁ, সুরেশ ওয়াদকর, সুদেশ ভোঁসলে, ভারতী মঙ্গেশকরসহ আরও অনেক খ্যাতিমান মানুষ।

আরও পড়ুন:

বই প্রকাশ অনুষ্ঠানে গিয়ে হলুদ পাঞ্জাবি পরে উপস্থিত হন সোনু নিগম। সেখানেই আশা ভোঁসলের পায়ের কাছে বসে পড়েন এ সংগীত তারকা। তারপর আশা ভোঁসলের পা গোলাপ জল দিয়ে ধুইয়ে দিতে শুরু করেন সোনু।

নিজে হাতে গোলাপ জলে আশার পা ধুয়ে দিয়ে গোলাপের পাপড়ি দিয়ে পা মুছে দেন সোনু। যা দেখে অভিভূত ও মুগ্ধ হন আগত সবাই।

 
 
 
View this post on Instagram

A post shared by LaxmiKant Rai (@laxmikantbabloo)

সোনু নিগম কেন এমন করলেন-এমন প্রশ্ন অনেকের মনেই জেগেছে। আসলে সোনু নিগম আশা ভোঁসলেকে নিজের গুরু মনে করেন। তাই তার মতে, তিনি তার গুরুর পা ধুইয়ে গিয়েছেন গোলাপ জল দিয়ে।

সোনু নিগমের এ আচরণ উপস্থিত সবাই বেশ পছন্দ করেন। আশা ভোঁসলের ওপর এ বই প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউড তারকা জ্যাকি শ্রফও।

জ্যাকি আশা ভোঁসলের হাতে একটি গাছ তুলে দেন। প্রতীকী এই গাছ দিয়ে তিনি বোঝান, আশা ভোঁসলে তার গান দিয়ে পৃথিবীকে নতুন করে সবুজ করে তুলেছেন। সুরের ভুবনে ভাসাচ্ছেন। তিনি এক সুরের বৃক্ষ।

এমএমএফ/এএসএম

আরও পড়ুন