ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আলোকচিত্রীদের দেখে মেজাজ হারালেন সারা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১২:৪৭ পিএম, ০১ এপ্রিল ২০২৪

সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান বরাবরই স্রষ্টায় বিশ্বাসী। তার প্রথম সিনেমা থেকেই রয়েছে আধ্যাত্মিকতার যোগসূত্র। এর নাম ‘কেদারনাথ’ মন্দির। সিনেমাটির শুটিংয়েই প্রথমবার কেদারনাথে যান।

সারা এরপর মনের টানেই বার বার ছুটে গেছেন কেদারনাথে। তবে শুধু কেদারনাথে নয়, কখনো তাকে দেখা গেছে কামাখ্যা মন্দিরে, কখনো তিনি ছুটেছেন উজ্জয়িনীর মহাকাল মন্দিরে। আবার কখনো তাকে অজমির শরিফে দেখা গেছে।

আরও পড়ুন:

সম্প্রতি মুম্বাইয়ের এক শনি মন্দিরের বাইরে সারাকে দেখা গেছে। এমনিতে আলোকচিত্রীদের সঙ্গে সুসম্পর্ক সারার। তবে এদিন আলোকচিত্রীদের দেখামাত্রই বিরক্তি প্রকাশ করেন। সেই সঙ্গে, ক্যামেরা বন্ধ করার অনুরোধও জানান।

জন্মসূত্রে সারা মুসলিম। সাইফ আলি খান ও অমৃতা সিংহের মেয়ে। অবশ্য সারার মা হিন্দু। তবু সারার মন্দির দর্শন নিয়ে বার বার আপত্তি তোলেন ভক্ত-অনুরাগীদের একাংশ। তবে তাতে পাত্তা দেন না সাইফ আলি খানের মেয়ে সারা।

 
 
 
View this post on Instagram

A post shared by Instant Bollywood (@instantbollywood)

সম্প্রতি মুম্বাইয়ের ওই মন্দিরের বাইরে দুঃস্থদের খাবার বিতরণ করছিলেন অভিনেত্রী। সেই দৃশ্য ক্যামেরাবন্দি করতেই রেগে যান সারা।

এর আগে মুম্বাইয়ে গণেশ মন্দিরের বাইরে খাবার বিতরণের ছবি ক্যামেরাবন্দি করছিলেন একদল ফটোশিকারি। সেই সময়ও বেজায় চটে যান অভিনেত্রী।

এবার ফটোশিকারিদের সারা বলেন, ‘প্লিজ বন্ধ করুন। আমি আপনাদের অনুরোধ করে করে হাঁপিয়ে গিয়েছি। আপনারা দয়া করে এটা করবেন না। প্লিজ!’

তবে সারার অনুরোধের তোয়াক্কা করেননি আলোকচিত্রীরা। ততক্ষণে ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় তারা ছেড়ে দিয়েছেন।

তবে শুধু সারা নন, বলিউডে বার বার তারকাদের ব্যক্তিগত জীবনে ঢুকে গিয়েছেন আলোকচিত্রীরা। সর্বক্ষণ ক্যামেরার নজরদারির সামনে থাকতে থাকতে খানিক হাঁপিয়ে ওঠেন তারাও। সম্ভবত সেই কারণেই সারা মেজাজ হারান।

এমএমএফ/এএসএম

আরও পড়ুন