ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

কত আয় করেছে তিন তারকার ‘ক্রু’

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৭:০০ পিএম, ৩০ মার্চ ২০২৪

মুক্তির দিনেই বাজিমাত করেছে সিনেমাটি। প্রথম দিনের ব্যবসার আলোকে রীতিমতো রেকর্ড গড়েছে কারিনা কাপুর, টাব্বু, কৃতী স্যানন- এই তিন তারকা অভিনীত সিনেমা ‘ক্রু’। নারী প্রধান সিনেমা হিসেবে মুক্তির দিন সবচেয়ে বেশি আয়ের নজির গড়েছে সিনেমাটি।

‘লুটকেস’ খ্যাত পরিচালক রাজেশ কৃষ্ণাণের পরিচালনায় তৈরি হয়েছে ‘ক্রু’সিনেমাটি। এর প্রযোজনার দায়িত্বে ছিলেন রিয়া কাপুর ও একতা কাপুর। হাসির মোড়কে চুরির গল্প সাজিয়েছেন তারা। যার কেন্দ্রবিন্দুতে রয়েছে কারিনা, টাব্বু ও কৃতীর চরিত্র। নারী ব্রিগেডের এ সিনেমা মুক্তির দিন ২০ কোটি ৭ লাখ রুপি আয় করেছে। আর তাতেই উচ্ছ্বসিত সিনেমার পুরো টিম।

 
 
 
View this post on Instagram

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

এর আগে রিয়া-একতার প্রযোজনায় ‘বীরে দি ওয়েডিং’ সিনেমায় অভিনয় করেছিলেন কারিনা। সে সিনেমাও বক্স অফিসে সাফল্য পেয়েছিল। এটি আয় করেছিল ১৩৯ কোটি রুপি। এবার ‘ক্রু’ সফল হওয়ায় অতীতের সেই কথা স্মরণ করেন কারিনা। এ প্রসঙ্গে কারিনা জানান, টাব্বু ও কৃতীর মতো অভিনেত্রীর সঙ্গে এই সফরে যুক্ত হতে পেরে নিজেকে ভাগ্যবতী মনে করছেন তিনি।

সিনেমায় জাসমিন কোহলির চরিত্রে অভিনয় করেছেন কারিনা। টাব্বুর চরিত্রের নাম গীত শেঠি। আর কৃতীকে দেখা গিয়েছে দিব্যা রাণা হিসেবে। তিনজনই বিমান সেবিকা এবং সোনা পাচার চক্রের সঙ্গে জড়িয়ে যায়। যার পর থেকে ঘটে চলে একের পর এক ঘটনা।

আরও পড়ুন:

বলিউডের তিন সুন্দরী ছাড়াও নতুন এ সিনেমায় অভিনয় করেছেন কপিল শর্মা, দিলজিৎ দোসাঞ্ঝ, কূলভূষণ খরবন্দা, রাজেশ শর্মা এবং বাংলার শাশ্বত চট্টোপাধ্যায়।

এমএমএফ/জেআইএম

আরও পড়ুন