ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সাবেক প্রেমিকে মজেছেন সুস্মিতা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৬:১৯ পিএম, ০৮ নভেম্বর ২০২৩

সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন হৃদরোগ থেকে সুস্থ হয়ে যেন নতুন জীবন পেয়েছেন। সেই সঙ্গে জীবনে ফিরে এসেছে তার পুরনো প্রেমও। তিনি রোহমান শল। ২০১৮ সাল থেকে সুস্মিতার মনের মানুষ তিনি।

বছর দুয়েকের জন্য দুজনের মধ্যে মনোমালিন্য হলেও একে অপরের কাছ থেকে তারা দূরে সরে যাননি। এর প্রমাণও পাওয়া গেছে, তাদের সম্পর্কে। বিচ্ছেদ ঘোষণার দুবছরের মাথায় আবারও ‘এক’ হলেন সুস্মিতা ও রোহমান। বলিউড পাড়া দীপাবলির পার্টিতে একে অপরের হাত ধরে এলেন আলোচিত যুগল।

আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত সুস্মিতা সেন

দিন কয়েক আগে তার সিরিজ ‘আরিয়া-৩’র প্রচারে রোহমানকে সুস্মিতার আদুরে সম্বোধন নজরে পড়েছিল দর্শক ও অনুরাগীদের। তার কয়েক দিনের মধ্যেই দীপাবলির পার্টিতে একসঙ্গে হাজির হলেন তারা।

কালো শাড়িতে সেজে রোহমানের হাত ধরেই পার্টিতে আসেন সুস্মিতা। শুধু তাই-ই নয়, ছবিশিকারিদের ক্যামেরার সামনে তাদের ঘনিষ্ঠতা দেখেই স্পষ্ট, প্রেমে ফিরেছেন তারা। যদিও নিজেদের সম্পর্কের দ্বিতীয় ইনিংস নিয়ে এখনো জনসমক্ষে মুখ খোলেননি আলোচিত-সমালোচিত যুগল।

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

২০১৮ সাল থেকে প্রেম সুস্মিতা ও রোহমানের। করোনার সময় একত্রবাস থেকে শুরু করে একসঙ্গে ঘুরতে যাওয়া— সোশ্যাল মিডিয়ায় বার বার নিজেদের প্রেম ব্যক্ত করেছেন তারা। ২০২১ সালে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে প্রেমের সম্পর্কে ইতি টানেন সুস্মিতা।

আরও পড়ুন: ইনস্টাগ্রামে খোলামেলা সুস্মিতা সেন

তবে তারপরেও সুস্মিতার সঙ্গ ছাড়েননি রোহমান। পারিবারিক অনুষ্ঠান থেকে হাসপাতাল— সর্বত্র সুস্মিতার ছায়াসঙ্গী হয়ে থেকেছেন রোহমান। মার্চ মাসে হৃদ্রোগে আক্রান্ত হওয়ার পর থেকে সুস্মিতার সঙ্গে আবারও ঘনিষ্ঠতা বেড়েছে তার।

সুস্মিতাকে নিয়ে হাসপাতালে যাওয়া থেকে ফ্যাশন শোয়ে তার সঙ্গ দেওয়া— সব জায়গায় হাজির ছিলেন রোহমান। এমনকি পারিবারিক অনুষ্ঠানেও একাধিকবার একসঙ্গে তাদের দেখা গিয়েছে।

এমএমএফ/জেআইএম

আরও পড়ুন