ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

প্রকাশ্যে ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’র নতুন পোস্টার

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৪:০০ পিএম, ২২ অক্টোবর ২০২৩

দীর্ঘদিনের অপেক্ষা শেষ হয়েছে। প্রকাশিত হয়েছে রোহিত শেঠি নির্মিত ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ সিরিজের নতুন পোস্টার। এটি মুক্তি পাবে অ্যামাজন প্রাইম ভিডিওতে।

এ নতুন পোস্টারে দেখা গেছে, তিন তারকাকে। সিদ্ধার্থ মালহোত্র, শিল্পা শেঠি ও বিবেক ওবেরয়কে দেখা গেল প্রথম পোস্টারে। নতুন সিনেমা মুক্তির তারিখও ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন: সালমানের ‘টাইগার-৩’ সিনেমার প্রথম গানের টিজার প্রকাশ্যে

২০ অক্টোবর নিজের এক্সে-এ (সাবেক ইনস্টাগ্রাম) আগামী সিরিজের নতুন পোস্টার শেয়ার করেন পরিচালক রোহিত শেঠি। তিনি লেখেন, “আপনারা আমাদের ভালোবাসা দিয়েছেন এবং আজ আমরা যেখানে, সেখানে আপনারাই পৌঁছে দিয়েছেন ‘সিঙ্ঘম’, ‘সিঙ্ঘম রিটার্নস’, ‘সিম্বা’ ও ‘সূর্যবংশী’র মাধ্যমে। এবং আমি নিশ্চিত, আপনারা প্রেক্ষাগৃহে এসে ‘সিঙ্ঘম রিটার্নস’ দেখেও একই পরিমাণ ভালোবাসা দেবেন। কিন্তু তার আগে আমরা নিয়ে আসছি আমাদের ডিজিট্যাল কপ ইউনিভার্স! ইন্ডিয়ান পুলিশ ফোর্স। আমার নতুন অফিসারদের সঙ্গে আলাপ করুন ১৯ জানুয়ারি ২০২৪ থেকে, অ্যামাজন প্রাইম ভিডিওতে।”

আরও পড়ুন: বলিউড অভিনেতা দলীপের ৫ বছরের পুরোনো মামলায় জেল

অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রও এ পোস্টার শেয়ার করেছেন। লিখেছেন, ‘লোকেশন পরিষ্কার। টার্গেট লকড। ফোর্স আসছে। রোহিত শেঠির কপ ইউনিভার্সের জন্য রিপোর্ট করছি, সশস্ত্র এবং স্ট্রাইকের জন্য তৈরি।’ নতুন মুক্তির তারিখের সঙ্গে পোস্টার প্রকাশ্যে এসেছে।

 
 
 
View this post on Instagram

A post shared by Rohit Shetty (@itsrohitshetty)

এর আগে এ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ সিরিজের মুক্তি পাওয়ার কথা ছিল চলতি বছরের দীপাবলিতে। কিন্তু তা পিছিয়ে মুক্তির আনুমানিক তারিখ ঠিক করা হয় ৮ ডিসেম্বরে। যদিও প্রথমে মনে করা হয় যে সালমান খান ও ক্যাটরিনা কাইফের ‘টাইগার ৩’-এর জন্য তারিখ পিছিয়ে দেওয়া হয়, পরবর্তীকালে জানা যায় যে ভিএফএক্সের প্রচুর কাজ ও পোস্ট প্রোডাকশনের কাজ বাকি থাকায় রোহিত শেঠির সিরিজ পরে মুক্তির সিদ্ধান্ত নেওয়া হয়।

এমএমএফ/এএসএম

আরও পড়ুন