ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে এলেন রাঘব-পরিণীতি

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৬:০১ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২৩

বিয়ের পর নবদম্পতি পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা প্রথমবার প্রকাশ্যে এসেছেন। রোববার (২৪ সেপ্টেম্বর) সাত পাকে বাঁধা পড়েছেন তারা। আজ (২৫ সেপ্টেম্বর) তাদের একসঙ্গে উদয়পুরে একটি গাড়ি থেকে নামতে দেখা গেলো।

২৪ সেপ্টেম্বর উদয়পুরে রাজকীয় আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আপ নেতা রাঘব চাড্ডার। পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে।

আরও পড়ুন: পরিণীতি-রাঘবের বিয়েতে যে ধরনের নিরাপত্তা ব্যবস্থা থাকছে

এদিন জেটি থেকে নামতেই ক্যামেরাবন্দি হলেন নবদম্পতি। রাঘব চাড্ডাকে দেখা গেলো সাদা শার্ট ও কালো ট্রাউজার পরা। অন্যদিকে পরিণীতি নজর কাড়লেন গোলাপী টপ, স্টোল ও সেই সঙ্গে নীল জিন্সে। সেই সঙ্গে অভিনেত্রীর হাতে রং মিলিয়ে একগোছা চুড়িও দেখা গেল। দুই তারকা মুখ ছিল হাস্যোজ্জ্বল।

রবিবার বিয়ের পর সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন কখন তারা ছবি পোস্ট করবেন। আইভরি রঙের পোশাকে অনন্য তাদের সাজের সোমবার সকালে তাদের দেখা গেছে। একটি ছবিতে পরিণীতির মাথার ভেইলের ছবি দেখা গেল। সেখানে সূচিকর্মে লেখা ‘রাঘব’।

বিয়ের আসরে পরিণীতি চোপড়া পরেছিলেন মণীশ মালহোত্রর ডিজাইন করা হাতের কাজের সোনালি টোন-অন-টোন জ্যামিতির আকৃতি করা লেহেঙ্গা। এ পোশাক তৈরি করতে আড়াই হাজার ঘণ্টারও বেশি সময় লেগেছে বলে জানা গেছে। মণীশ মালহোত্রর গয়নার কালেকশন থেকেই পরিণীতি এমারেল্ড ও আনকাট জুয়েলারি পরেছিলেন। অন্যদিকে রাঘব চাড্ডা পরেছিলেন সাদা শেরওয়ানি।

 
 
 
View this post on Instagram

A post shared by Manav Manglani (@manav.manglani)

পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের উপস্থিতিতে ২৪ সেপ্টেম্বর লীলা প্যালেসে রাজকীয় ঢঙে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয় রাঘব ও পরিণীতির। রবিবার বিকেল সাড়ে ৪টা নাগাদ জয়মালা ও সাত পাক সম্পন্ন হয়।

এমএমএফ/এএসএম

আরও পড়ুন