ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

রাঘবকে বিয়ে করতে চাওয়ার ব্যাপারে মুখ খুললেন পরিণীতি

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৪:২৫ পিএম, ২৭ আগস্ট ২০২৩

আবারও আলোচনায় এসেছে রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়ার সম্পর্কের খবর। এ যুগল এরই মাঝে বাগদান সেরে ফেলেছেন। আর কিছুদিন পরেই তাদের। শোনা যাচ্ছে, আসছে ২৫ সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নায়িকা।

আরও পড়ুন: ‘সাকি সাকি’ গানের বলিউড গীতিকার আর নেই

রাজস্থানের উদয়পুরের রাজকীয় প্রাসাদে বসবে বিয়ের আসর। বিয়ের প্রস্তুতি শুরু করার আগেই শনিবার মহাকাল মন্দিরে পূজা দেন পরিণীতি। সঙ্গে ছিলেন হবু স্বামী রাঘবও।

বলিউড অভিনেত্রীর সঙ্গে ক্রীড়া জগতের লোকেদের প্রেম বহু বছর ধরে চলে আসছে। তবে বলিউডের অন্যতম আলোচিত নায়িকা হয়ে পরিণীতি কেন রাজনীতিক রাঘবকে বিয়ে করবেন বলে ঠিক করলেন- এ বিষয়ে মুখ খুলেছেন তিনি।

এমনিতেই রাঘব ও তার সম্পর্ক নিয়ে খুব বেশি কিছু বলতে করতে নারাজ অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিণীতি জানান, প্রেমের বিষয়ে তিনি ভীষণ বাস্তববাদী। অবাস্তুব কিছু তার মনকাড়ে না। একে অপরের প্রতি আস্থা রাখা, একে অপরের ভারো মন্দে পাশে থাকা এবং তিনি যেমন ঠিক তেমনভাবেই নিজেকে তার সামনে মেলে ধরাটা কাম্য। এ গুণগুলো তিনি রাঘবের মধ্যেও দেখেছেন। আসলে, রাঘব-পরিণীতি দুজনেই বাস্তবাদী মানুষ। লোক দেখানোয় কেউই বিশ্বাসী নন।

আরও পড়ুন: শাহরুখের বাড়ির সামনে পুলিশি পাহারা

তবে বিয়েতে বিশাল আয়োজন করছেন আপ নেতা। রাজস্থানের এক বিলাসবহুল প্রাসাদ বা হোটেলে সাত পাক ঘোরার পর একটি বা দুটি নয়, তিনটি শহরে রিসেপশন পার্টির পরিকল্পনা রয়েছে যুগলের।

দিল্লিতেই জন্ম রাঘবের। সেখানেই বড় হয়ে ওঠা। তার বেশির ভাগ আত্মীয়-পরিজন এবং বন্ধু রাজধানীর বাসিন্দা। তাই দিল্লিতে একটি রিসেপশন পার্টি থাকছেই। তবে খাস দিল্লিতে নয়, গুরুগ্রামের এক বিলাসবহুল হোটেলে হতে চলেছে সেই আয়োজন।

এরই মধ্যে গুরুগ্রামের ‘দ্য লীলা অ্যাম্বিয়েন্স’ হোটেলে রিসেপশন পার্টির মেনু চূড়ান্ত করার জন্য গিয়েছিলেন পরিণীতির মা-বাবা। এ ছাড়াও মুম্বাইতেও একটি প্রীতিভোজের আয়োজন করছেন তারা। তারপরে চণ্ডীগড়েও একটি রিসেপশন হবে। এ জুটির বিয়ে নিয়ে ভক্তদের মাঝে রয়েছে ব্যাপক আগ্রহ।

এমএমএফ/এমএস

আরও পড়ুন