ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ওমরা হজ করতে সৌদি আরবের পথে রাখি

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৬:১৬ পিএম, ২৫ আগস্ট ২০২৩

বেশ কয়েকদিন ধরে দাম্পত্য জীবন নিয়ে আবারও আলোচনায় বলিউড তারকা রাখি সাওয়ান্ত। জেল থেকে ছাড়া পেয়ে রাখির উপর একের পর এক অভিযোগ আনছেন তার স্বামী আদিল। অন্যদিকে পাল্টা অভিযোগ করছেন রাখিও।

শুধু আদিল নয়, রাখির বিরুদ্ধে অভিযোগ এনেছেন তার প্রিয় বান্ধবী রাজশ্রী। এতদিন অন্তরঙ্গ বন্ধু ছিলেন রাখি ও রাজশ্রী। রাখির মায়ের অসুস্থতা থেকে আদিলের সঙ্গে তার দাম্পত্য কলহ— সব বিপদ ও বিতর্কেই রাখির পাশে থেকেছেন রাজশ্রী।

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এতদিন আদিল ও রাখির লড়াইয়ে রাখির পাশেই থেকেছেন রাজশ্রী। এখন সেই বন্ধু রাখির নামে পুলিশে নালিশ করেছেন রাখি। একদিকে যখন রাখির ব্যক্তিগত জীবন নিয়ে তোলপাড়, সেই সময় সৌদি আরব যাচ্ছেন রাখি। জানা গেছে, তিনি ওমরা হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরব যাচ্ছেন। বিমানবন্দরে পৌঁছেই জানালেন আদিল ও রাজশ্রী তাকে অতিষ্ঠ করে মারছেন।

আরও পড়ুন: আর বিয়ে করতে চান না রাখি সাওয়ান্ত

রাখি জীবনের প্রথমবার হজে যাচ্ছেন। আদিলকে বিয়ে করে ইসলাম গ্রহণ করেন। রাখি নাম বদলে রাখেন ফতিমা। যদিও স্বামীর সঙ্গে যখন ঝামেলা চলছে সেই সময় জানান তাকে নাকি জোর করেই ধর্ম পরিবর্তন করিয়েছেন আদিল। যদিও স্বামীর সঙ্গে সম্পর্ক নেই। তবে ইসলাম ধর্মালম্বীদের নিয়মকানুন মানতে বিচ্যুত হননি।

দিনকয়েক আগেই মুম্বাইয়ের এক দরগায় মাথায় চাদর নিয়ে যেতে দেখা যায়। তবে সৌদি যাওয়ার আগে রাখি বলেন আদিল ও রাজশ্রী ষড়যন্ত্র করে তার ইনস্টাগ্রাম প্রোফাইল ‘হ্যাক’ করেছেন। যার ফলে তার প্রায় ১০ মিলিয়ান ফলোয়ার রাতারাতি হওয়া হয়ে গিয়েছে।

আরও পড়ুন: দুবাইয়ে ট্রেনিং একাডেমি খুলছেন রাখি সাওয়ান্ত

এ প্রসঙ্গে রাখির ভাষ্য, আমার ইনস্টাগ্রামের সবটাই ওদের জানা। আসলে ওরা আমাকে শান্তিতে বাঁচতে দেবে না। আমার জীবন অতিষ্ঠ করে তুলছে।

অন্যদিকে স্বামীর সঙ্গে কলহের মাঝে রাখি হজে যাওয়া বিষয়টি প্রচার বলে মনে করছেন নেটিজেনদের একাংশ। সব মিলিয়ে রাখি সাওয়ান্ত আবারও তুমুল আলোচনায় রয়েছেন।

এমএমএফ/এএসএম

আরও পড়ুন