ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মোশন পোস্টারে পাঁচ রূপে দেখা দিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৫:১৯ পিএম, ২৫ আগস্ট ২০২৩

আবারও বলিউড বাদশাকে নিয়ে মেতেছেন ভক্তরা। কারণ পাঁচ রূপে তিনি সবার সামনে ধরা দিয়েছেন। আজ (২৫ আগস্ট) প্রকাশ্যে এসেছে শাহরুখ খানের মুক্তির অপেক্ষায় থাকা ‘জওয়ান’ সিনেমার নতুন মোশন পোস্টার। আরও প্রায় দুই সপ্তাহ পর সিনেমাটি মুক্তি পাচ্ছে। সেই আবহে প্রকাশ পেয়েছে ‘জওয়ান’ সিনেমার একাধিক মুখের পোস্টার।

আরও পড়ুন: সানির ‘গদর-২’ সিনেমা শাহরুখের ‘পাঠান’কে ছাড়িয়েছে!

আসছে ৭ সেপ্টেম্বর ভারতজুড়ে মুক্তি পাবে অ্যাটলি পরিচালিত, শাহরুখ খান, নয়নতারা, বিজয় সেতুপতি অভিনীত সিনেমা ‘জওয়ান’। এর আগে প্রকাশ্যে এলো সিনেমার নতুন মোশন পোস্টার। আজ মুক্তি পাওয়া নতুন মোশন পোস্টারে কিং খানের বিভিন্ন রূপে সবাই মুগ্ধ।

 
 
 
View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

শাহরুখের মোট পাঁচটি লুক নিয়ে তৈরি মোশন পোস্টার শোয়ার করে তিনি লিখেছেন, ‘এ তো সবে শুরু। বিচারের নানা মুখ। এটা সবে তীর। এখনো ঢাল বাকি আছে। এটা অন্ত এখনো কাল বাকি আছে। নিজেকেই নিজে কিছু জিজ্ঞেস করে। এখনো জবাব বাকি আছে।’

একইসঙ্গে শাহরুখ উল্লেখ করেন যে প্রত্যেক মুখচ্ছবির পিছনে রয়েছে এক একটা উদ্দেশ্য। তবে এটা সবে শুরু। ৭ সেপ্টেম্বর ‘জওয়ান’ ভারতজুড়ে হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে। শাহরুখ খানের পোস্টে শুভেচ্ছা ও ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন ভক্তরা।

আরও পড়ুন: শাহরুখের ‘জওয়ান’ সিনেমায় ময়মনসিংহের সঞ্জীতা

এরই মধ্যেই মুক্তি পেয়েছে ‘জওয়ান’ সিনেমার প্রিভিউ ও দুটি গান, ‘জিন্দা বন্দা’ ও ‘চলেয়া’। বিপুল জনপ্রিয়তা লাভ করেছে সেগুলো। ‘চলেয়া’ গানে চেনা রোমান্টিক মুডে দেখা গেল শাহরুখ খানকে, সেই সঙ্গে প্রথমবার তার বিপরীতে দক্ষিণের সুপারস্টার নয়নতারা। শাহরুখকে এ সিনেমায় নতুন রূপে দেখবে পাবেন বলেন অপেক্ষায় আছেন ভক্তরা।

এমএমএফ/এএসএম

আরও পড়ুন