ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ব্যাংকের ৫৬ কোটির ঋণ প্রসঙ্গে মুখ খুললেন সানি দেওল

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০১:৫৫ পিএম, ২২ আগস্ট ২০২৩

কয়েকদিন ধরে বলিউড অভিনেতা সানি দেওলের বাংকের ঋণ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হচ্ছে। ফলে তার বক্স অফিসে সফল ‘গদর-২’ সিনেমার খবর যেন কিছুটা আড়ালে পড়েছে। কেউ কেউ বলছেন, সানির সাফল্যের মাঝেই মাথায় বজ্রাঘাতের মতো একটি খবর এটি।

আরও পড়ুন: ‘গদর-২’ সিনেমার সাফল্যের মাঝেও মন ভালো নেই সানির

খবরে জানা গিয়েছিল, সানির জুহুর বাংলো ‘সানি ভিলা’ নাকি নিলামে উঠতে যাচ্ছে। ৫৫ কোটির রুপির ঋণ নিয়ে তা শোধ করতে পারেননি বলিউড অভিনেতা। ঋণের সেই টাকা ফেরত পেতে ৫৬ কোটি রুপিতে ‘সানি ভিলা’ নিলামে তোলার নোটিশ জারি করে সংশ্লিষ্ট ব্যাংক। রবিবার (২০ আগস্ট) এ নোটিশ জারি করা হয় ।

আসছে ২৫ সেপ্টেম্বর নিলামে ওঠার কথা ছিল সানির এ বাংলো। যদিও নোটিশ জারি করার পরের দিন অর্থাৎ, সোমবার সংশোধনী জারি করে ‘সানি ভিলা’ নিলামের সেই নোটিশ প্রত্যাহার করে নেয় ব্যাংকটি।

‘সানি ভিলা’ নিলামের নোটিশ প্রত্যাহারের বিবৃতিও দেওয়া হয় ব্যাংকের পক্ষ থেকে। তার মাঝেই খবর আসে অভিনেতার বাড়ি রক্ষা করতে নাকি সাহায্যের হাত বাড়িয়ে দেন অক্ষয় কুমার। বিপুল পরিমাণ অর্থ সাহায্যের প্রস্তাব দেন সানিকে অক্ষয়। সানির বাড়ি নিলামে ওঠা নিয়ে যখন বিভিন্নজনের বিভিন্ন মত, সেই সময়ে মুখ খুললেন ‘গদর-২’ অভিনেতা সানি দেওল।

আরও পড়ুন: সানি দেওলের বাড়ি নিলামের নোটিশ প্রত্যাহার

এ প্রসঙ্গে সানি বলেন, ‘আমি এ নিয়ে এখনই কিছু বলতে চাই না, যা-ই বলব লোকে ভুল ভাবতে পারেন। ব্যাপারটা ভীষণ ব্যক্তিগত।’ বছর কয়েক আগে সানি দেওল তার জুহুর বাংলো বন্দক রেখে বেশ কয়েক কোটি টাকা ধার নেন।

প্রায় ৫৫ কোটি রুপি ধার নেন অভিনেতা সংশ্লিষ্ট ব্যাংক থেকে। সময় পেরিয়ে গেলেও ধার শোধ করতে পারেননি অভিনেতা। সেই পাওনা ফেরত পেতেই ৫৬ কোটি রুপিতে বাড়ি নিলাম করার সিদ্ধান্ত নিয়েছে ব্যাংক। এ খবর প্রকাশ্যে আসার পরে সানির মুখপাত্রের দাবি, ব্যাংক কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে নাকি সমস্যা সমাধানে বদ্ধপরিকর অভিনেতা ও তার দল। শোনা গিয়েছে, সানিকে আরও এক মাস সময় দেওয়া হয়েছে। সেই সময়ের মধ্যে ঋণ শোধ করতে পারলে ‘সানি ভিলা’র নিলাম স্থগিত রাখবে ব্যাংক। এদিকে সানি দেওলের বাংলো নিলামে ওঠার খবর এখনো সোশ্যাল মিডিয়ায় আলোচনা হচ্ছে।

এমএমএফ/এমএস

আরও পড়ুন