ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

যোগী আদিত্যনাথের সঙ্গে রজনীকান্তের সাক্ষাৎ নিয়ে সমালোচনা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৬:০৭ পিএম, ২০ আগস্ট ২০২৩

ভারতের উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাড়িতে দেখা করেছেন দক্ষিণী সিনেমার সুপার স্টার রজনীকান্ত। তার সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জেলার’-এর স্ক্রিনিং ছিল সেখানে।

সেখানেই যোগী আদিত্যনাথের পা ছুঁয়ে প্রণাম করতে দেখা যায় রজনীকান্তকে। এতে বেজায় ক্ষুব্ধ অভিনেতার অনুরাগীরা। খানিকটা অসম্মানের চোখেই দেখছেন তারা অভিনেতার এ আচরণকে।

বছর ৭২ বছর বয়সী অভিনেতাক পা ছুঁয়ে প্রণাম করলেন ৫২ বছরের যোগী আদিত্যনাথকে! তাই ব্যাপারটা ভালো চোখে নেননি তার দক্ষিণের অনুরাগীরা।

সম্প্রতি উত্তরপ্রদেশে ‘জেলর’ সিনেমার স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়। সেই উপলক্ষেই সস্ত্রীক সে রাজ্যে পা রাখেন অভিনেতা। এ সফরেই মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাসভবনে গিয়ে তার পা ছুঁয়ে প্রণাম করেন রজনীকান্ত। অন্যদিকে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান অভিনেতাকে।

jagonews24

তবে মহাতারকার এমন সৌজন্য প্রকাশেই চটেছেন তার অনুরাগীরা। কেন একজন এত বড় অভিনেতা পা ছুঁয়ে প্রণাম করবেন তার থেকে প্রায় বছর কুড়ির ছোট রাজনীতিবিদকে-এমনটাই সবাই মন্তব্য করছেন। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সামলোচনার ঝড় উঠেছে।

সিনেমা দেখার সময় উপস্থিত ছিলেন উত্তর প্রদেশের উপ-মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য্য।

তিনি সিনেমা দেখে এ বর্ষীয়াণ অভিনেতার অভিনয় দক্ষতার প্রশংসা করেছেন।

তিনি বলেন, ‘জেলার’ নামক সিনেমাটি দেখার সুযোগ পাই। আমি রজনীকান্তের প্রচুর সিনেমা দেখেছি এবং তিনি এতই প্রতিভাবান অভিনেতা যে ছবিতে বিশেষ কোনো কন্টেন্ট না থাকলেও তিনি তার পারফর্ম্যান্স দিয়ে ছবির গুরুত্ব বাড়িয়ে তোলেন।

চলতি মাসের ১০ তারিখ মুক্তি পেয়েছে ‘জেলার’। মুক্তির আগে তো বটেই, তারপরেও বক্স অফিসে রীতিমতো ঝড় তোলে এ সিনেমা। ‘জেলার’ প্রথম ৮ দিনে অর্থাৎ ১৭ অগাস্ট পর্যন্ত হিসেব অনুযায়ী, ২৩৫.৬৫ কোটি রুপির ব্যবসা করেছে। সিনেমাটি তামিল, তেলুগু ও হিন্দিতে মুক্তি পেয়েছে।

সিনেমায় রজনীকান্তকে দেখা যাবে তার মৃত পুলিশ সন্তানের মৃত্যুর প্রতিশোধ নিতে। মোহনলাল, শিবরাজকুমার ও জ্যাকি শ্রফকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে এ সিনেমায়।

এমএমএফ/এমএস