ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

হাসপাতালে ভর্তি সালমানের ‘বডিগার্ড’ সিনেমার পরিচালক

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০১:০৯ পিএম, ০৮ আগস্ট ২০২৩

হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড তারকা সালমান খানের ‘বডিগার্ড’ সিনেমার পরিচালক ও চিত্রনাট্যকার সিদ্দিক ইসমাইল। জানা গেছে, তিনি হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়েছেন। মালয়ালি সিনেমা ইন্ডাস্ট্রির খ্যাতিমান পরিচালক তিনি।

হৃদরোগে আক্রান্ত হওয়ার সঙ্গে সঙ্গে গতকাল (৭ আগস্ট) হাসপাতালে ভর্তি করা হয় পরিচালকে। এখন তিনি মুহূর্তে কোচির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পারিবারিক সূত্রে জানা যাচ্ছে, পরিচালকের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন: সালমান খানের হাফ ডজন তারকা প্রেমিকা

হাসপাতাল সূত্রে জানা গেছে, এ মুহূর্তে আইসিইউতে রয়েছেন নির্মাতা সিদ্দিক ইসমাইল। তাকে রাখা হয়েছে একমো সাপোর্টে। শরীরের অক্সিজেনের মাত্রা কমে যাওয়াই একমো সাপোর্টে রাখা হয়েছে পরিচালককে। বেশ কিছু দিন ধরে তিনি নিউমোনিয়া এবং লিভারের অসুস্থতায় ভুগছিলেন।

তিন দশকেরও বেশি সময় ধরে মালয়ালি ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত সিদ্দিক ইসমাইল। হিন্দিতে খুব বেশি ছবি না করলেও প্রথম সিনেমাই হিট। বলিউডে তার অভিষেক হয় ‘হলচল’ সিনেমার মাধ্যমে। প্রিয়দর্শন পরিচালিত এ সিনেমার চিত্রনাট্যকার ছিলেন তিনি। তারপর ২০১১ সালে সালমান খান, কারিনা কাপুর অভিনীত ‘বডিগার্ড’ সিনেমা পরিচালনা করেন। সিদ্দিক ইসমাইল মূলত মূলধারার বাণিজ্যিক সিনেমার পরিচালক।

আরও পড়ুন: সালমান খান জেলে গেলে হাজার কোটি টাকার ক্ষতি!

আশির দশকের শেষে ‘রামাজি রাও স্পিকিং’ সিনেমা দিয়ে পরিচালনায় হাতেখড়ি তার। এরপর ‘গডফাদার’, ‘কাবুলিওয়ালা’, ‘হিটলার’, ‘ফ্রেন্ডস’, ‘ভিয়েতনাম কলোনি’-র মতো হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার পরিচালিত শেষ সিনেমা হলো মোহনলাল ও আরবাজ খান অভিনীত ‘বিগ ব্রাদার’। সিদ্দিক ইসমাইলে অসুস্থতার খবর ছড়িয়ে পড়লে সালমান ভক্তরা এ নির্মাতার জন্য শুভকামনা জানাচ্ছেন। অন্যাদিকে তার দ্রুত সুস্থতা কামনা করছেন।

এমএমএফ/জেআইএম

আরও পড়ুন