ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

প্রশংসা কুড়াচ্ছে অক্ষয়ের ‘ওহ মাই গড-২’ সিনেমার ট্রেলার

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৬:২৪ পিএম, ০৩ আগস্ট ২০২৩

বলিউড তারকা অক্ষয় কুমারের ‘ওহ মাই গড-২’ সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার কথা ছিল গতকাল (২ আগস্ট)। তবে এ সিনেমার আর্ট ডিরেক্টর নীতিন দেশাইয়ের মৃত্যুতে শোকপ্রকাশ করে সেই ট্রেলার মুক্তি ১ দিন পিছিয়ে দিয়েছিলেন ছবির নায়ক অক্ষয়। আজ (৩ আগস্ট) সকালে মুক্তি পেল বহুল প্রতিক্ষীত সিনেমা ‘ওহ মাই গড-২’সিনেমার ট্রেলার।

সিনেমার ট্রেলার থেকে আঁচ পাওয়া যায় গল্পের। নিজের ছেলে ও তার ভবিষ্যৎ নিয়ে জর্জরিত পঙ্কজ ত্রিপাঠির চরিত্র। ছেলেকে স্কুল থেকে বিতাড়িত করা হয়, এমনকি আদালতে এই নিয়ে দায়ের করা হয় মামলাও। আর পরিবার ও আইনের মধ্যে যখন জর্জরিত পঙ্কজ, তখন সিনেমায় প্রবেশ হয় অক্ষয় কুমারের।

‘ওহ মাই গড-২’ সিনেমার ট্রেলারটি প্রকাশের সঙ্গে সোশ্যাল মিডিয়ার অক্ষয়ের ভক্তরা প্রশংসা করছেন। কেউ কেউ বলছেন এটি দেখার জন্য তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

অমিত রাই পরিচালিত এ সিনেমায় অক্ষয় কুমারকে শিবের অবতার হিসেবে দেখা যাবে। অক্ষয়ের ডেডলকসে নতুন লুক এরই মধ্যে প্রকাশ্যে এসেছে। সিনেমায় দেখা যাবে ইয়ামি গৌতমকেও। তাকে আইনজীবীর চরিত্রে দেখা যাবে। পঙ্কজের মামলায় বিপক্ষ আইনজীবী তিনিই। যখনই বিভিন্ন পরিস্থিতিতে, সমস্যায় জর্জরিত হয়েছেন পঙ্কজের চরিত্র, তাকে বাঁচাতে হাজির হয়েছেন অক্ষয়। ট্রেলারের বেশিরভাগ অংশে অক্ষয়কে দেখা গিয়েছে মহাদেবের বেশে।

‘ওহ মাই গড’ সিনেমায় দেখা মিলেছিল নাস্তিক কাঞ্জিলাল মেহতার। যে চরিত্রে অভিনয় করেছিলেন পরেশ রাওয়াল। সেই সূত্র টেনেই এবারের ‘ওহ মাই গড-২’ সিনেমায় দেখা যাবে আস্তিক কান্তি শরণ মুদগলকে। এ চরিত্রে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠীকে। কান্তি শরণ মুদগল, যিনি মনে প্রাণে শিবের আরাধনা করেন। তাকে বিপদের সময়ে উদ্ধারে আসেন স্বয়ং শিব।

গতকাল (২ আগস্ট) প্রয়াত আর্ট ডিরেক্টর নীতিন দেশাইয়ের প্রতি শ্রদ্ধা নিবেদন করে ট্যুইট করেন অক্ষয় কুমার। তিনি লেখেন, ‘নীতিন দেশাইয়ের মৃত্যুসংবাদে অবিশ্বাস্যভাবে আহত ও দুঃখিত। প্রোডাকশন ডিজাইনে উনি অত্যন্ত উঁচু মানের ছিলেন এবং আমাদের সিনেমা জগতের বড় অঙ্গ ছিলেন। আমার কত সিনেমাতেই তিনি কাজ করেছেন। এটা একটা বড় ক্ষতি। তার প্রতি শ্রদ্ধা জানিয়ে, আমরা আজ ‘ও মাই গড-২’ সিনেমার ট্রেলার প্রকাশ করছি না। ট্রেলার আমরা আগামীকাল সকাল ১১টায় লঞ্চ করব। ওঁ শান্তি।’

এমএমএফ/জেআইএম