ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ট্রোল উপেক্ষা করে অমরনাথ যাত্রায় সারা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১১:৪২ পিএম, ২২ জুলাই ২০২৩

নতুন প্রজন্মের বলিউড তারকা সারা আলি খান আবারও তীর্থযাত্রায় বেরিয়ে পড়েছেন। সম্প্রতিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তার অমরনাথ যাত্রার ছবি ও ভিডিও। আর আজ (২২ জুলাই) নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন একটি ভিডিও। কয়েক সেকেন্ডে দর্শকদের সঙ্গী করলেন তার অমরনাথের গুহা পর্যন্ত পৌঁছনোর সফরের।

করোনা মহামারির সময় পেরিয়ে প্রায় ২ বছর পর দর্শনার্থীদের জন্য দরজা খুলেছে অমরনাথের। ২৯ জুন জম্মু থেকে যাত্রা শুরু হয়েছে। এবার সেই যাত্রায় সামিল ‘কেদারনাথ’ অভিনেত্রী সারা আলি খানও। ভারতীয় সংবাদ সংস্থার এএনআইয়ের পক্ষ থেকে সারার ছবি ও ভিডিও শেয়ার করা হয়।

আরও পড়ুন: যাত্রাপথে হেনস্তার শিকার উরফি 

এনআইয়ের শেয়ার করা ভিডিওতে দেখা যায় পাহাড়ি রাস্তা ধরে নেমে আসছেন অভিনেত্রী, খুব সম্ভবত অমরনাথ দর্শন সেরে। তাকে ঘিরে নিরাপত্তাকর্মীরা। সারার পরনে নীল রঙের জ্যাকেট, প্যান্ট এবং মন্দিরের দেওয়া পবিত্র লাল ওড়না জড়ানো গলায়।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই, এক অনুরাগী লেখেন, ‘অমৃতা সিংহ খুব সুন্দর সন্তানকে বড় করেছেন।’ অপর একজন লেখেন, ‘সারা একজন নিবেদিত অভিনেত্রী।’

আরও পড়ুন: হুমায়ূন স্যার আমাকে প্রথম মোবাইল কিনে দিয়েছিলেন: ডা. এজাজ

আজ নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন সারা আলি খান। ক্যাপশনে লেখেন, ‘জয় বাবা বরফানি’। অমরনাথ যাত্রার ছোট্ট একটি অংশ পোস্ট করেন তিনি।

সম্প্রতি ‘জরা হঠকে জরা বঁচকে’ সিনেমার প্রচারে সারাকে বলতে শোনা যায়, তার মন্দির দর্শন নিয়ে নেটিজেনদের ট্রোল করার প্রসঙ্গে। সেখানে চমৎকার উত্তরও দেন অভিনেত্রী। সারা বলেন, ‘এটা আমার ব্যক্তিগত বিশ্বাস। আমি আজমির শরিফে যে ভক্তি নিয়ে যাব, সেই একই বিশ্বাস বা ভক্তি নিয়ে বাংলা সাহিব ও মহাকালে যাব। আমি সর্বত্র যেতেই থাকব। মানুষ যা ইচ্ছা বলতেই পারেন।’

আরও পড়ুন: সহকারী ছাড়া রেখার শোয়ার ঘরে কেউ প্রবেশ করতে পারে না

২০১৮ সালে বলিউডে ‘কেদারনাথ’ সিনেমার হাত ধরে বলিউডে পা রাখেন সাইফ আলি খানের কন্যা সারা আলি খান। সিনেমায় প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর তাকে রোহিত শেঠির ‘সিম্বা ২’, ‘লাভ আজ কাল-২’, ‘কুলি নং-১’, ‘অতরঙ্গি রে’, ‘গ্যাসলাইট’ সিনেমায় দেখা যায়।

সর্বশেষ সারাকে ভিকি কৌশলের বিপরীতে ‘জরা হটকে জরা বঁচকে’ সিনেমায় দেখা যায়। কম বাজেটের সিনেমায় হওয়া সত্ত্বেও বক্স অফিসে ভালোই লাভ করে এ সিনেমা। এরপর অভিনেত্রীর হাতে রয়েছে ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’ নামের থ্রিলার ড্রামা ও অনুরাগ বসুর ‘মেট্রো ইন দিনো’ নামের দুটি সিনেমা।

এমএমএফ/এসজে