ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

দীপিকার সম্পত্তির পরিমাণ কত?

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ০৮ জুলাই ২০২৩

বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিকের নায়িকা দীপিকা পাড়ুকোন। ২০২৩ সালে প্রতিটি সিনেমার জন্য ১৫ থেকে ৩০ কোটি রুপি আয় করেন দীপিকা পাড়ুকোন। বিজ্ঞাপনের জন্য ৭ থেকে ১০ কোটি রুপি আয় করেন তিনি। বর্তমানে একাধিক জাতীয় এবং আন্তর্জাতিক ব্র্যান্ডের বিজ্ঞাপন করেছেন দীপিকা।

আরও পড়ুন: দীপিকা-রণবীরের সংসারে ভাঙনের গুঞ্জন

jagonews24

জানা গেছে, ২০২২ সালের শেষদিকে ৪১০ কোটি রুপির সম্পত্তির মালিক ছিলেন দীপিকা পাড়ুকোন। এ বছরে সেই পরিমাণ বেশ কিছুটা বেড়েছে। বিভিন্ন রিপোর্ট থেকে জানা যায়, প্রতি বছর দীপিকার সম্পত্তির পরিমাণ ১৫ শতাংশ হারে বাড়ছে। তার মাসিক আয় কমপক্ষে দুই কোটি রুপি। আর বছরে ৪০ কোটির কাছাকাছি আয় করছেন দীপিকা।

একাধিক স্টার্টআপে বিনিয়োগ করেছেন তিনি। বেল্লাট্রিক্স এরোস্পেস, ড্রাম ফুডস ইন্টারন্যাশনাল প্রাইভেট লিমিটেড, ব্লুস্মার্ট, ফ্রন্টরোও-এর মতো সংস্থায় বিনিয়োগ করেছেন নায়িকা। সেখান থেকেও অনেকটা আয় হয় তার।

jagonews24

আরও পড়ুন: কানে লাল গাউনে নজর কাড়লেন দীপিকা

এছাড়াও ‘অল অ্যাবাউট ইউ’ নামের একটি ফ্যাশন ব্র্যান্ডের মালিক তিনি। ওই ব্র্যান্ডের পোশাক মিন্ত্রার মাধ্যমে বিক্রি করেন দীপিকা। জানা গেছে, কমপক্ষে ৩৫ কোটি রুপি বিনিয়োগ করেছেন তিনি।

সেখান থেকেও ভালো রিটার্ন আসে। এছাড়া রয়েছে তার মেকআপের ব্র্যান্ড এইট্টি টু ই। যার জন্য বিজ্ঞাপন করতে দেখা গেছে শাহরুখ খানকেও।

এমএমএফ/এমএস

আরও পড়ুন