ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

হঠাৎ মান্নাতে দেখা দিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৪:১৩ পিএম, ১১ জুন ২০২৩

হঠাৎ করেই নিজের বাড়ি মান্নাতের ব্যালকনিতে দেখা দিলেন বলিউড বাদশা শাহরুখ খান। দুই বাহু ছড়িয়ে পা মেলালেন ‘পাঠান’ সিনেমার ‘ঝুমে জো পাঠান' গানের হুকস্টেপে।

শনিবার (১০ জুন) বিকেলের দিকে মান্নাতের ব্যালকনিতে, সেই পরিচিত স্থানে উপস্থিত হলেন শাহরুখ খান। পরনে সাদা সোয়েটশার্ট, সঙ্গে কার্গো প্যান্টস আর চোখে কালো রোদচশমা। শাহরুখ অনুরাগীদের ইচ্ছাপূরণ করতে এসেছিলেন বলে জানা যায়।

আরও পড়ুন: কত টাকার মালিক শাহরুখ খান?

ভক্ত-অনুরাগীদের উদ্দেশে চিরাচরিত ঢঙে হাত নাড়লেন, ভালোবাসা জানালেন, ছুঁড়ে দিলেন উড়ন্ত চুম্বন, এমনকী বাদশা পা মেলালেন জনপ্রিয় ‘ঝুমে জো পাঠান’ গানে হুকস্টেপেও।

আরও পড়ুন: যেসব সিনেমায় কালজয়ী হয়ে থাকবেন শাহরুখ খান

২০২৩ সাল শুরু হয় ‘পাঠান’ সিনেমার দুর্দান্ত সাফল্য দিয়ে। বলিউডে ব্যাপক আয় হয়েছে বছরের শুরুতেই। একের পর এক রেকর্ড ভাঙে কিং খানের সিনেমা। চার বছর পর কেন্দ্রীয় চরিত্রে বড়পর্দায় ফিরে শাহরুখ খান যেন ঢেলে দেন বক্স অফিসে। দেশে-বিদেশে সাফল্যের ঝড় তোলার পর এবার টিভিতে আসতে চলেছে ‘পাঠান’।

ব্যালবনিতে এসেই হাত নাড়তে শুরু করলেন বাড়ির সামনে ভিড় করে দাঁড়িয়ে থাকা অনুরাগীদের উদ্দেশে। মান্নাতের সামনে তখন অনুরাগীদের চিৎকার চারদিকে ছড়িয়ে পড়ে।

আগামী ১৮ জুন ‘পাঠান’ সিনেমার ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে স্টার গোল্ড চ্যানেলে।

সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এ সিনেমাটি মুক্তি পায় চলতি বছরের ২৫ জানুয়ারি। সর্বকালের সর্বোচ্চ ব্যবসা করা হিন্দি সিনেমা হিসেবে এটিকে এখন মনে করা হচ্ছে।

এমএমএফ/জেআইএম

আরও পড়ুন