ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শ্রীনগর বিমানবন্দরে শাহরুখকে ঘিরে ভক্তদের ভিড়

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৬:১৩ পিএম, ৩০ এপ্রিল ২০২৩

বলিউড বাদশা শাহরুখ খান। যার সারাবিশ্বে ভক্তসংখ্যা অগণিত। তাকে একঝলক দেখার জন্য উন্মাদনায় পাগল হয়ে থাকেন কিছু ভক্ত। ভক্তের সেই উন্মাদনার কমতি ঘটলো না কাশ্মীরেও। সম্প্রতি ডানকি সিনেমার শুটিং করতে কাশ্মীরে গিয়েছিলেন কিং খান।

শুটিং শেষ করে মুম্বাই যাওয়ার জন্য পৌঁছেছিলেন শ্রীনগর বিমানবন্দরে। কিন্তু বিমানবন্দররে তাকে দেখেই ভক্তদের জটলা শুরু হয়। সে জটলা এত বেশি ছিল যে পরিস্থিতি প্রায় নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। তাকে পেয়ে যে যার মতো করে ছবি ভিডিও করতে ব্যস্ত।

আরও পড়ুন: দিনে ১০০টিরও বেশি সিগারেট খেতেন শাহরুখ খান!

কিন্তু বেশিরভাগ সময়ই চুপ ছিলেন শাহরুখ। শাহরুখকে ঘিরে ধরেন ভক্তরা। কেউ একবার ছুঁয়ে দেখে নিচ্ছেন। আবার কেউ ক্যামেরাবন্দি করছেন সেই বিশেষ মুহূর্ত। সোশ্যাল মিডিয়ায় বিমানবন্দরের একটি ভিডিওতে দেখা যায় শাহরুখ ভক্তদের কাছে একা কত অসহায়।

আরও পড়ুন: দিনে কয় কাপ কফি পান করেন শাহরুখ খান?

বিমানবন্দরে মানুষের ভিড় দেখে শাহরুখ খানের কিছু বিশেষ ভক্ত আক্ষেপ করে বলেন, একজন সুপারস্টার কাজ শেষে বাসায় ফিরছেন। তাকে এভাবে বিরক্ত করার কোনো অর্থ নেই। পরনে, সাদা গেঞ্জি কালো জ্যাকেট, চোখে রোদ চশমা, সবাইকে এড়িয়ে শাহরুখ বেরিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন তখন। বিমানবন্দরেই শাহরুখকে অনুরোধ করে তার একজন ভক্ত বলছেন, এভাবে একা আর বেরোবেন না! নিজের খেয়াল রাখবেন।

শত শত ভক্তের ভিড়ে শাহরুখ যেন কুলুপ এঁটেছেন তার মুখে। তার ভক্তদের দাবি ছিল ছবি না তুলে যাওয়া যাবে না। তারপরও বিরক্ত হতে তাকে দেখা গেলেঅ না। বরং নিরাপত্তারক্ষীদের সহায়তায় সেই ভিড় ঠেলে বেরিয়ে এলেন তিনি।

আরও পড়ুন: যেসব সিনেমায় কালজয়ী হয়ে থাকবেন শাহরুখ খান

কাশ্মীরে রাজকুমার হিরানি সঙ্গে তাপসী পান্নু এবং ভিকি কৌশলের সঙ্গেই শুটিং শেষ করে মুম্বাই ফিরছিলেন। যদিও শাহরুখ খানের অনুরাগীদের অনেকেই পুরো বিষয়টিকে ভালো চোখে দেখেননি।

এমএমএফ/জেআইএম

আরও পড়ুন