ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

লালের আভায় মুগ্ধতা ছড়ালেন পূজা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ২৪ এপ্রিল ২০২৩

বর্তমানে বলিউডে আলোচিত নাম পূজা হেগড়ে। যিনি ‘কিসি কা ভাই কিসি জান’ সিনেমাতে সালমান খানের বিপরীতে অভিনয় করেছেন। কয়েকদিন আগে নিজের সিনেমা মুক্তির আগেই একটি গ্ল্যামারাস ফটোশ্যুট করেছেন এ অভিনেত্রী।

পূজা হেগড়ে তার স্টাইলিশ এবং গ্ল্যামারাস চেহারার কারণে লাইমলাইটে রয়েছেন। আজকাল অভিনেত্রীর বিভিন্ন স্টাইল এবং ফ্যাশন ভক্তদের পাগল করে দিচ্ছে। একটি কোম্পানির ব্র্যান্ড প্রমোশনের জন্য টকটকে লাল পোশাকে ফটোশুটের অংশ নিয়েছেন এ অভিনেত্রী। একটি ছোট লাল স্কার্ট এবং অফ শোল্ডার ম্যাচিং ক্রপ টপ পরে ছবি তুলে তাক লাগিয়ে দিয়েছেন।

 
 
 
View this post on Instagram

A post shared by Pooja Hegde (@hegdepooja)

ড্রেসের সঙ্গে মিল রেখে পূজা লাল রঙের হাই হিল পরেছিলেন। ক্যামেরার সামনে এ লুক দেওয়ার সময় অভিনেত্রী সোফায় বসে বিভিন্ন পোজ দিয়ে ছবি তুলেছেন।

পূজা হেগড়ে হালকা মেকআপে নিজের অবয়ব সাজিয়েছেন। তিনি তার চুল খোলা রেখেছেন এবং সোনার ঝুলন্ত হুপ কানের দুল পরেছেন। এ লুকে অভিনেত্রীকে খুব সুন্দর এবং হট দেখাচ্ছে। বিশেষ করে পূজার কার্ভি ফিগার জমজমাট পরিবেশে ভক্তদের মন কেড়ে নিয়েছে।

আরও পড়ুন: সালমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার ট্রেলার প্রশংসিত

পূজা বর্তমানে তার বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কিসি কা ভাই কিসি জান’-এর জন্য প্রতিনিয়ত সংবাদের শিরোনাম হচ্ছেন। এ সিনেমায় প্রথমবারের মতো তাকে বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে।

উল্লেখ্য, ‘কিসি কা ভাই কিসি জান’ সিনেমাটি ঈদুল ফিতর উপলক্ষে ২১ এপ্রিল ভারতজুড়ে প্রায় চার হাজার পাঁচশত প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

এমএমএফ/এমএস

আরও পড়ুন