ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

যশ চোপড়ার স্ত্রী পামেলা আর নেই

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০২:১৭ পিএম, ২০ এপ্রিল ২০২৩

বলিউডের খ্যাতিমান নির্মাতা যশ চোপড়ার স্ত্রী পামেলা চোপড়া আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। আজ (২০ এপ্রিল) সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। গত ১৫ দিন ধরে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। ক্রমেই অবস্থার অবনতি হচ্ছিল পামেলার। তাকে ভেন্টিলেশনেও নেওয়া হয়েছিল। কিন্তু শেষ রক্ষা হলো না।

‘যশরাজ ফিল্মস’ প্রযোজনার পক্ষ থেকে জানানো হয়েছে, আজ (২০ এপ্রিল) সকাল ১১টায় পামেলার শেষকৃত্য সম্পন্ন হয়েছে। ভারতীয় গণমাধ্যম ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’-এর সংবাদে এমনটাই জানা গেছে।

পামেলা চোপড়া প্লেব্যাক গায়িকা ছিলেন। যশ প্রযোজিত অনেক সিনেমায় গান গেয়ে দর্শকের মন ছুঁয়ে গিয়েছিলেন পামেলা। তার মৃতুতে শোকস্তব্ধ পুত্র আদিত্য চোপড়া এবং পুত্রবধূ রানি মুখার্জি।

‘যশরাজ ফিল্মস’ প্রযোজনা সংস্থার অনেক সিনেমার নেপথ্যে ছিলেন পামেলা। চিত্রনাট্য লেখা থেকে শুরু করে পোশাক পরিকল্পনা, এমনকি, সহ-প্রযোজনার কাজও করেছেন তিনি। এ বছরই নেটফ্লিক্সের তথ্যচিত্র ‘দ্য রোম্যান্টিকস্’-এ দেখা গিয়েছে পামেলাকে। যেখানে তিনি যশের কৃতিত্ব, সংগ্রাম এবং আরও অনেক কিছু নিয়ে কথা বলেছেন।

 
 
 
View this post on Instagram

A post shared by Yash Raj Films (@yrf)

পামেলার জীবন ছিল কর্মময় ও বর্ণাঢ্য। যশ চোপড়ার কাঁধে কাঁধ মিলিয়ে পুরোদমে কাজ করে গিয়েছেন পামেলা। ‘কাভি কাভি’ থেকে ‘লমহে’পর্যন্ত অনেক সিনেমায় যশ চোপড়ার সঙ্গে কাজ করেছেন।

১৯৯৭ সালের সিনেমা ‘দিল তো পাগল হ্যায়’-এর চিত্রনাট্যও ছেলের সঙ্গে লিখেছিলেন পামেলা। একবার পর্দায়ও অভিনয় করেছিলেন পামেলা।

এমএমএফ/এএসএম