ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সাত পাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ-কিয়ারা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৭:০২ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০২৩

 

কয়েক সপ্তাহ ধরে বিভিন্ন গণমাধ্যমে বলিউড তারকা কিয়ারা আদবাণী ও সিদ্ধার্থ মালহোত্রার বিয়ের প্রস্তুতি নিয়ে নানান ধরনের খবর প্রচার হয়েছে। তাদের ভক্তরা বিয়ের খবর জানার জন্য উন্মুখ হয়েছিলেন।

সবার অপেক্ষার অবসান ঘটিয়ে আজ (৭ ফেব্রুয়ারি) তারা সাত পাকে বাঁধা পড়লেন। ‘হিন্দুস্তান টাইমস’-এর খবরে এমনটাই জানা গেছে।
বলিউডের অন্যতম আলোচিত এই বিয়ের আসর বসেছে ভারতের জয়সলমেরের সূর্যগড় প্যালেসে। বিয়েতে ইন্ডিস্ট্রির কিছু কাছের বন্ধু-বান্ধব এবং পরিবারের উপস্থিতিতে বিয়ে সারলেন সিদ্ধার্থ-কিয়ারা।

আরও পড়ুন: সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে আমন্ত্রিত অতিথির তালিকা ফাঁস

বলিউডের এ দুই তারকার বিয়ে রাজকীয়ভাবে সম্পন্ন হয়েছে। বিয়েতে কঠোর নিরাপত্তা থাকলেও, এর মধ্যেই ফাঁস হয়ে যায় ‘ওয়েডিং ভেন্যুর ভিডিও। যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

জানা গেছে, মেহেদি ও সংগীতানুষ্ঠানের মধ্যে দিয়ে গতকালই (৬ ফেব্রুয়ারি) বসেছে বিয়ের বর্ণাঢ্য আসর। এরপর হলুদ অনুষ্ঠান। তাদের মেহেদি অনুষ্ঠানে যোগ দেন করণ জোহর, জুহি চাওলা, শাহিদ কাপুর, মীরা রাজপুতসহ আরও অনেকে।

এই অনুষ্ঠান চলাকালীন ডান্স ফ্লোর মাতিয়ে রাখের স্বয়ং বর-কনে সিদ্ধার্থ ও কিয়ারা। সূর্যগড় হোটেলের লেকসাইডে বসে আসর। অতিথিদের বসানো হয় সানসেট পাটিও গার্ডেনে। প্রথমে কিয়ারার হাতে, পরে সিদ্ধার্থের হাত রাঙিয়ে দেওয়া হয় মেহেদিতে।

আরও পড়ুন: সিদ্ধার্থকে বিয়ে করছেন কিয়ারা আদভানি, ঘটক করণ জোহর!

মরুপ্রদেশে নিয়ন আলোয় উৎসবের রঙ গায়ে মেখে তখন মাতোয়ার আত্মীয়-অতিথিরা। দুই পরিবারের অনেক নারীও দুই হাতে মেহেদি লাগান। পাশে তখন চলছে বলিউডের একের পর এক হিট গান। সন্ধ্যা নামার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে সংগীতের মন মাতানো সুর।

অনুষ্ঠানে যোগ দিতে রবিবার রাতেই ব্যক্তিগত জেটে মরুপ্রদেশে পাড়ি দেন কিয়ারার স্কুল বান্ধবী ঈশা আম্বানি। ফিরে যান সোমবার রাতে। বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে ফের ফিরে আসেন মঙ্গলবার।

ভারতের বিভিন্ন গণমাধ্যমের খবরে জানা গেছে, ১০টি দেশ থেকে ১০০ বেশি পদের আয়োজন করা হয় বিয়েতে। মেনুতে ছিল ইটালিয়ান, চাইনিজ, আমেরিকান, দক্ষিণ ভারতীয়, মেক্সিকান, রাজস্থানি, পাঞ্জাবি, গুজরাটি পদ, সঙ্গে জলসমেরে ঘোটওয়ান লাড্ডু।

উল্লেখ্য, সিদ্ধার্থ মালহোত্র ও কিয়ারা আদবাণী অভিনীত সিনেমা শেরশাহ ২০২১ সালে মুক্তি পায়। বেশ কয়েক বছর ধরে দুই তারকা প্রেমের সম্পর্কে থাকলেও এই সিনেমা দিয়ে তারা প্রথমবার পর্দায় জুটি বাঁধেন।

আরও পড়ুন: কমেডিতে নারীদের চেয়ে পুরুষদের প্রাধান্য, ক্ষুব্ধ কিয়ারা

অনেক সময় তাদের একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা গেছে। কখনো বিদেশে ছুটি কাটাতে যেতেন। কখনো আবার বলিউডের কোনো পার্টিতে। প্রকাশ্যে সম্পর্কের কথা স্বীকার না করলেও কখনো কেউই অস্বীকারও করেননি। এবার তারা সংসার সাজিয়ে সুখে-শান্তিতে বসবাস করবেন।

এমএমএফ/এমএস

আরও পড়ুন