ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সালমানকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন সাবেক প্রেমিকা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৫:৪৬ পিএম, ২৭ ডিসেম্বর ২০২২

বলিউডের ভাইজান খ্যাত সালমানের জন্মদিন আজ (২৭ ডিসেম্বর)। সালমান ৫৭ বছরে পা দিয়েছেন এবার। সোশ্যাল মিডিয়া থেকে পাওয়া অনুরাগীদের পাওয়া শুভেচ্ছা বার্তায় ভাসছেন সালমান।

এরই মধ্যে শুভেচ্ছা জানালেন সালমান খানের প্রাক্তন প্রেমিকা, বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্টও করেছেন। জানিয়েছেন শুভেচ্ছা।

বলিউডের অন্যতম চর্চিত জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। তাদের প্রেমের সম্পর্ক সকলেরই জানা। তাদের বিচ্ছেদের প্রসঙ্গ কারো অজানা নয়। এরপর অভিনেত্রী গত বছর বিয়েও সেরে ফেলেছেন। বিচ্ছেদের তিক্ততা ভুলে এখন তারা এখন বন্ধু।

ইন্ডাস্ট্রিতে ক্যাটরিনার একটা বড় সহায় সালমান খান। তিনি নিজেই একাধিকবার বলেছেন যে যেকোনো কিছুর জন্যই তিনি সালমানের ওপর চোখ বুজে ভরসা করতে পারেন। ভাইজানের জন্মদিনে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সালমানের ‘রাফ অ্যান্ড টাফ’ লুকের একটি ছবি পোস্ট করেন ‘সূর্যবংশী’ অভিনেত্রী।

একটা সাদা-কালো ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘টাইগার, টাইগার টাইগার কা হ্যাপি বার্থডে, সালমান খান।’

গতকাল বোন অর্পিতা খান শর্মার বাড়িতে জন্মদিন উদযাপন করেন অভিনেতা। হাজির হয়েছিলেন ইন্ডাস্ট্রির তাবড় তারকারা। এসেছিলেন শাহরুখ খানও। সম্প্রতি ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির শুটিং শেষ করেছেন সালমান।

সালমানকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন সাবেক প্রেমিকা

ফারহাদ সামজি পরিচালিত এই অ্যাকশন ঘরানার ছবিতে পূজা হেগড়ে ও ভেঙ্কটেশ ডগ্গুবতিকেও দেখা যাবে। এছাড়া রয়েছেন শেহনাজ গিল, পলক তিওয়ারি, বিজেন্দ্র সিংহও। ২০২৩ সালের ঈদে মুক্তি পাওয়ার কথা এই ছবির। এছাড়া তার অপর প্রতীক্ষিত ছবি ‘টাইগার ৩’-এর মুক্তির নতুন তারিখও ঘোষণা করেছেন তিনি। আগামী বছর দীপাবলিতে মুক্তি পাবে এই ছবি।

এমএমএফ/জেআইএম

আরও পড়ুন