ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে ২ বিভাগে মনোনয়ন পেয়েছে ‘আরআরআর’

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০২:৪১ পিএম, ১৩ ডিসেম্বর ২০২২

একের পর এক আন্তর্জাতিক পুরস্কার জিতছে দক্ষিণী সিনেমা ‘আরআরআর’। এরই ধারাবাহিকতায় হলিউডের নামি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মনোনয়ন পেলো এই সিনেমা। তাও আবার ১টি নয়, ২টি ক্যাটেগরিতে। এস এস রাজামৌলির এই ম্যাগনাম ওপাস এবার জায়গা করে নিলো ‘গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডস’-এর মনোনয়ন তালিকায়। ‘দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’র খবরে এই তথ্য জানা গেছে।

রাজামৌলি পরিচালিত ও রাম চরণ, জুনিয়র এনটিআর অভিনীত এই পিরিয়ড ড্রামা গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসের ‘বেস্ট নন-ইংলিশ ল্যাঙ্গুয়েজ ফিল্ম’ ও নাটু নাটু গানের জন্য ‘বেস্ট অরিজিন্যাল সং’ বিভাগে মনোনীত হলো। জানুয়ারি মাসে অনুষ্ঠিত হবে এই ইভেন্ট।

 
 
 
View this post on Instagram

A post shared by Prabhas (@actorprabhas)

দুই রিয়েল-লাইফ হিরো কোমারাম ভীম ও অল্লুরি সীতারামা রাজুর জীবনের ওপর ভিত্তি করে তৈরি ছবি ‘আরআরআর’ এখন বিশ্বজয় করে চলেছে। আন্তর্জাতিক দর্শকদের মন মাতিয়ে রেখেছে এই সিনেমা।

রাজুর চরিত্রে রাম চরণ ও ভীমের চরিত্রে জুনিয়র এনটিআর তো দর্শকদের মন জয় করেইছেন, সেই সঙ্গে আলিয়া ভাট, অজয় দেবগণ ও শ্রিয়া শরণের উপস্থিতিও মানুষকে কাছে টেনেছে। রয়েছেন ব্রিটিশ অভিনেতা রে স্টিভেনসন ও অ্যালিসন ডুডি।

‘আরআরআর’ হলো একমাত্র ভারতীয় ছবি যেটি ভারত থেকে অন্যান্য এন্ট্রির মধ্যে চূড়ান্ত পাঁচে জায়গা করে নিয়েছে, যার মধ্যে ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’, ‘কান্তারা’ এবং ‘চেলো শো’ আছে।

‘চেলো শো’ এবারের অস্কারে ভারত থেকে অফিসিয়াল এন্ট্রি, অন্যদিকে ‘আরআরআর’ স্বাধীনভাবে একাধিক বিভাগে নিজেদের নাম নথিভুক্ত করেছে।

‘গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠিত হবে লস অ্যাঞ্জেলসে, স্থানীয় তারিখ ১০ জানুয়ারি (বাংলাদেশের সময় অনুযায়ী ১১ জানুয়ারি সকালবেলা) এবং অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে থাকবেন কমেডিয়ান জেরাড কামাইকেল।

এমএমএফ/জেআইএম

আরও পড়ুন