ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

এবার মন্দিরে গিয়ে ভাইরাল শাহরুখ

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৪:১১ পিএম, ১২ ডিসেম্বর ২০২২

বলিউড বাদশাহ শাহরুখ খান সৌদি গিয়ে ওমরাহ হজ পালন করে ভাইরাল হয়েছিলেন। এবার তিনি ভাইরাল হয়েছেন মন্দিরে গিয়ে। তার বহু প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’ আগামী বছরের শুরুতেই মুক্তি পাবে- ঠিক এর কয়েক সপ্তাহ আগেই তিনি মন্দিরে গিয়ে আলোচনায় এসেছেন।

চলতি মাসের শুরুতে তিনি সৌদিতে ওমরাহ করতে গিয়েছিলেন। সে সময়ে সাদা পোশাকে নিরাপত্তারক্ষীদের মাঝে ক্যামেরাবন্দি হন শাহরুখ।

জানা গেছে, ভারতের জম্মুর বৈষ্ণদেবীতে হাজির হন শাহরুখ খান। নিরাপত্তার কঠিন ঘেরাটোপে প্রবেশ করেন মন্দিরে। এ সময় অনুরাগীদের ক্যামেরায় বন্দি হন তিনি। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকে বলছেন, সামনেই তার একগুচ্ছ ছবি মুক্তি পাবে। তাই তিনি বিভিন্নভাবে আলোচনায় থাকার জন্য এমনটা করছেন। এদিকে আজ (১২ ডিসেম্বর) মুক্তি পেয়েছে তার ‘পাঠান’ সিনেমার প্রথম গান ‘বেশরম রং’।

উল্লেখ্য, প্রায় পাঁচ বছর পর আবারও নিজের সিনেমা নিয়ে বড়পর্দায় ফিরছেন কিং খান। শেষ তাকে দেখা গিয়েছিল ২০১৮ সালের ‘জিরো’ সিনেমায়। বক্স অফিসে বিশেষ সাফল্য লাভ করতে পারেনি সেই সিমেনা। তারপর একাধিক সিনেমায় ক্যামিও করলেও পূর্ণদৈর্ঘের সিনেমা মুক্তি হয়নি। ২০২৩ সাল শাহরুখের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’, তিনটি সিনেমা আগামী বছর মুক্তি পেতে চলেছে। দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম অভিনীত ‘পাঠান’ মুক্তি পাচ্ছে ২৫ জানুয়ারি।

এমএমএফ/এমএস

আরও পড়ুন