ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বেবি বাম্পের ফটোশুটে ঝড় তুললেন বিপাশা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৫:২৫ পিএম, ০২ সেপ্টেম্বর ২০২২

ভারতের জনপ্রিয় অভিনেত্রী বিপাশা বসু। সৌন্দর্য্য আর অভিনয় দিয়ে কেড়ে নিয়েছেন অসংখ্য মানুষের মন। কিন্তু তারপরও যেন কোনো এক শূন্যতা তাকে ঘিরে রয়েছে। তবে তার এই শূন্যতা আর অপেক্ষার অবসান ঘটতে চলছে শীগগিরই। পূরণ হতে চলছে অনেক দিনের স্বপ্ন।

দীর্ঘ অপেক্ষার পর মা হতে চলছেন এই অভিনেত্রী। কিছুদিন আগে স্বামী করণকে সঙ্গে নিয়ে সে সুখবর সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছিলেন তিনি। তারপর থেকেই নানা সময়ে বিপাশা শেয়ার করছেন তার মাতৃত্বকালীন সময় কাটানোর নানা ছবি ও ভিডিও।

আর বেবি বাম্প নিয়ে স্পেশাল ফটোশুট করে নিজের এই বিশেষ মুহুর্তেকে স্মরণীয় করে রাখা যেন এখন বলিউডের ট্রেন্ড। অনুষ্কা, করিনা, সোনমের পর এবার সেই তালিকায় নাম লিখিয়ে ফেললেন বিপাশা বসু। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে (ইনস্টাগ্রাম) সেই ফটোশুট শেয়ার করলেন অভিনেত্রী।

 
 
 
View this post on Instagram

A post shared by Bipasha Basu (@bipashabasu)

সেই ছবিতে লাস্যময়ী এ অভিনেত্রী ধরা দিয়েছেন কালো রঙের স্বচ্ছ শিফন কাপড়ে। কাপড়ের আড়াল থেকে স্পষ্ট তার বেবি বাম্প। এই ছবি পোস্ট করে ক্যাপশনে বিপাশা লিখলেন, ‘ম্যাজিকের মতো অনুভূতি। শব্দ দিয়ে বর্ণনা করতে পারব না।’

এর আগে স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে বেবি বাম্পের ফটোশুট করেছেন বিপাশা। যেখানে সাদা শার্ট পরে বিপাশা ও করণ। বিপাশার শার্টের ফাঁকে উঁকি মারছে তার বেবি বাম্প। আর তাতেই স্নেহের চুমু খাচ্ছেন করণ।

 
 
 
View this post on Instagram

A post shared by Bipasha Basu (@bipashabasu)

সেই পোস্টে তারকা দম্পতি লিখেছেন, একটা নতুন সময়, নতুন অধ্যায় শুরু হচ্ছে। আমার জীবনে আরও একটি রং লাগছে। আরও একটু পূর্ণ হলাম আমরা। একা একা জীবনটা শুরু করেছিলাম। তারপর একে অপরের হাত ধরি। তখন থেকে একসঙ্গে পথ চলছি। পরস্পরের প্রতি এত ভালবাসা দেখতে তেমন ভাল লাগছিল না। তাই এতদিন যারা আমরা দুই ছিলাম, তারা খুব তাড়াতাড়ি তিনে পরিণত হতে চলেছি।

পোস্টে আরও লিখেন, আমাদের ভালবাসা দিয়ে তৈরি সম্পদ খুব শীঘ্রই পরিবারে আসতে চলেছে। আপনাদের সবার নিঃস্বার্থ ভালবাসা, প্রার্থনা, শুভকামনার জন্য অসংখ্য ধন্যবাদ।

জেএস/এএসএম