ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মুক্তি পেলো গডফাদারের টিজার

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০১:৩৯ পিএম, ২২ আগস্ট ২০২২

দক্ষিণ অভিনেতা চিরঞ্জীবী। তার সিনেমা মানেই বক্স অফিসে ঝড় বয়ে যাওয়া। বহু প্রতীক্ষিত গডফাদারের টিজার অবশেষে মুক্তি পেয়েছে। এতে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেতা সালমান খানকে।

রোববার (২১ আগস্ট) মুক্তি পায় টিজারটি। এক মিনিটের টিজারটি ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। ভক্তরাও অপেক্ষায় রয়েছেন প্রিয় অভিনেতার সিনেমার জন্য। সোমবার (২২ আগস্ট) চিরঞ্জীবীর জন্মদিন উপলক্ষে টিজারটি প্রকাশ করেন পরিচালক।

টিজারে চিরঞ্জীবীকে অ্যাকশন দৃশ্যে দেখা যাচ্ছে। সালমান খান তার দলের সঙ্গে একটি বাইকে আসেন। বিগ বাজেটে তৈরি হচ্ছে ‘গডফাদার’। সিনেমাটি পরিচালনা করেছেন মোহন রাজা এবং আরবি চৌধুরী ও এনভি প্রসাদ এটি প্রযোজনা করছেন। এতে আরও আছেন নয়নতারা। তবে নির্মাতারা এ বছরেই সিনেমাটি মুক্তি দেওয়ার ঘোষণাও দিয়েছেন।

এক মিনিট ৩৩ সেকেন্ডের টিজারে আলাদা আলাদা করেই গুরুত্ব পেয়েছেন দুই তারকাই। একদিকে বন্দুক হাতে এন্ট্রি হচ্ছে চিরঞ্জীবীর আর অন্যদিকে কালো জ্যাকেট গায়ে চাপিয়ে বাইকে চেপে ক্যামেরার সামনে হাজির সালমান।

গুঞ্জন উঠেছে, সালমানের পানভেলের ফার্ম হাউসে এ ছবির শুটিং হয়েছে। রাজনৈতিক থ্রিলারে নির্মিত এই ছবিতে সালমান ক্যামেরায় ধরা দেবেন অ্যাকশন মুডে। আশা করা হচ্ছে, চলতি বছরের শেষের দিকেই মুক্তি পাবে দর্শক হৃদয়ে প্রতীক্ষিত গডফাদার সিনেমাটি।

এমআরএম/জেআইএম