ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সালমান খানকে হত্যাচেষ্টা, অল্পের জন্য প্রাণে বাঁচলেন

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৯:৩৭ পিএম, ১০ জুন ২০২২

বলিউড অভিনেতা সালমান খান। ৬ জুন তিনি এবং তার বাবা সেলিম খানকে হুমকি চিঠি পাঠানো হয়েছিলো। চিঠিতে লেখা ছিলো,' সিধু মুস ওয়ালার মত অবস্থা হবে'। এর পরে বান্দ্রা পুলিশ এক অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করে। মামলায় অভিনেতা সালমান খানের বক্তব্য এবং তার বাবা সেলিম খানের বক্তব্য রেকর্ড করেছে মুম্বাই পুলিশ।

তবে কদিন পর এই হুমকির ব্যাপারটি গুজব বলে দাবি করেছিলেন সালমান খান।

এদিকে আজ ১০ জুন ভারতীয় গণমাধ্যমে ছড়িয়েছে সালমান খানকে হামলার খবর। টাইমস অব ইন্ডিয়ার সূত্রে জানা যায়, আজ ১০ জুন প্রকাশ্যে বলিউড সুপারস্টার সালমান খানকে হত্যার চেষ্টা করা হয়েছিলো। তবে শেষ পর্যন্ত ব্যর্থ হয় শুটার। ভালো আছেন ভাইজান।

জানা যায় গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই সালমান খানকে তার বাড়ির বাইরে হত্যা করার জন্য একজন শুটারকে পাঠিয়েছিল।

হকিস্টিক রাখার কেসে একটি কম বোরের আগ্নেয়াস্ত্র দেয়া হয় তাকে। সে সঙ্গে নির্দেশ দেয়া হয় সালমানের বাড়ির বাইরে অবস্থান নেয়ার জন্য। পর্যবেক্ষন করে দেখলেন সালমান সকালে সাইকেল চালাতে গেলে নিরাপত্তারক্ষীদের সঙ্গে নিয়ে যান না। তখনই সালমানকে হামলার প্ল্যান করে শুটার।

কিন্তু শুটার তার পরিকল্পনা যেদিন বাস্তবায়ন করতে যাচ্ছিল সেদিন সালমানের বাড়িতে একটি প্রোগ্রাম ছিল। তাই তার বাড়ির সামনে উৎ পেতে ছিল মুম্বাই পুলিশ। সেদিন সালমান সাইকেল চালাতে বের হলে পুলিশও তার সঙ্গে ছিল। তাই সুবিধা করতে পারেনি পুলিশ।

এলএ/এএসএম