ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আরিয়ানকে নিয়ে চিন্তিত শাহরুখ, নিয়োগ করতে পারেন দেহরক্ষী

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৯:২০ এএম, ০১ নভেম্বর ২০২১

জামিনে ছাড়া পেয়েছেন শাহরুখপুত্র আরিয়ান। তবে এখনো তাকে নিয়ে চিন্তিত বলিউড সুপার স্টার শাহরুখ খান। মান্নাতে ফেরার পর থেকে ছেলেকে নাকি এক মুহূর্তের জন্যও চোখের আড়াল করছেন না তিনি ও গৌরি। আরিয়ানের জন্য বিশেষ দেহরক্ষী রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ভারতের সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন জানায়, মাককাণ্ডে গত ৩ অক্টোবর আরিয়ান গ্রেফতারের পর থেকে নাকি নাওয়া-খাওয়া ভুলে গিয়েছিলেন শাহরুখ। সব কাজ বন্ধ রেখে আরিয়ানের মুক্তির জন্য নিয়মিত লিগ্যাল টিমের পরামর্শ নিচ্ছিলেন। ২৮ অক্টোবর জামিন পান আরিয়ান। তার জামিনদার হন বলিউডের আরেক তারকা জুহি চাওলা। জামিন মঞ্জুর হওয়ার দুদিন পর অর্থাৎ গত শনিবার আর্থার রোড জেল থেকে ছাড়া পান আরিয়ান। তিনটি এসইউভি গাড়ি নিয়ে ছেলেকে ঘরে ফিরিয়ে আনতে যান শাহরুখ।

ঢাক-ঢোল বাজিয়ে আরিয়ানকে স্বাগত জানান শাহরুখ অনুরাগীরা। আলোর ঝলকানিতে সেজে ওঠে মান্নাত। জানা গেছে, ছেলে ঘরে ফেরায় শাহরুখের মুখে হাসি ফুটলেও চিন্তা এখনো পুরোপুরি যায়নি। তার সঙ্গে যেমন ২৪ ঘণ্টা দেহরক্ষী থাকে, তেমনি তিনি আরিয়ানের জন্য দেহরক্ষী নিয়োগ করতে চাইছেন। ছেলের মানসিক পরিস্থিতি নিয়েও চিন্তিত শাহরুখ ও গৌরি।

সূত্র জানিয়েছে, আরিয়ানের জন্য একজন মনোবিদও নাকি নিয়োগ করা হয়েছে। আপাতত মান্নাতের বাইরেও নাকি বের হবেন না আরিয়ান।

অবশ্য জামিনে মুক্ত হলেও বেশ কয়েকটি শর্ত মানতে হবে আরিয়ানকে। ইচ্ছে হলেই দেশের মধ্যেও কোথাও যেতে পারবেন না আরিয়ান। মুম্বাই ছাড়ার আগেও তদন্তকারী কর্মকর্তাকে জানাতে হবে। আপাতত কোনো সংবাদমাধ্যমে বা সোশ্যাল মিডিয়ায় মামলা সংক্রান্ত কোনো বিবৃতি দিতে পারবেন না। জেলমুক্তির পরও তার সঙ্গে অভিযুক্ত আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার সঙ্গে যোগাযোগ করতে পারবেন না আরিয়ান।

ইএ/জেআইএম