ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

দেশ যখন জ্বলছে নায়িকা তখন খোলামেলা, ভারতে বিতর্ক

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৪:৪২ পিএম, ২১ ডিসেম্বর ২০১৯

কত রকম হেনস্তার শিকারই না হতে হয় তারকাদের। পদে পদে ভুল ধরা পড়ার ভয়। কে কখন কোন বিষয়ে যে আক্রমণ করে বসেন তা বোঝা বড় মুশকিল। এই যেমন হঠাৎ করেই বিতর্কের মুখে পড়লেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি।

তিনি অভিনেত্রী ও একজন নামি মডেল। শুটিং করা তার কাজ। এ নিয়েও যদি তাকে কটূ কথার শিকার হতে হয় তাহলে তো বিপদ! কিন্তু সম্প্রতি এমন বিপদেই পড়েছেন দিশা।

নাগরিকত্ব আইন নিয়ে ভারতজুড়ে চলছে আন্দোলন। চলছে ধড়পাকড়, জ্বালাও পোড়াও অবস্থা। রাজনৈতিকভাবে তো বটেই, অর্থনৈতিকভাবেও অস্থির গোটা দেশ। আইন নিয়ে কার্যত দুর্ভোগে বিভক্ত হয়ে গেছে ভারত।

ওই ইস্যুতে সম্প্রতি ফারহান আখতার থেকে শুরু করে স্বরা ভস্কার, তাপসী পান্নু, প্রিয়াঙ্কা চোপড়াসহ অনেকেই মুখ খুলেছেন। বলিউডও ভাগ হয়ে গেছে দুই ভাগে। এসবের মধ্যে আচমকাই জোর সমালোচনার মুখে পড়লেন দিশা পাটানি।

সম্প্রতি একটি সংস্থার বিজ্ঞাপনের জন্য মডেলিং শুরু করেন দিশা। যেখানে টু পিসের পোশাকে দেখা যায় তাকে। দিশার ওই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয় সমালোচনা। দেশজুড়ে যখন অশান্তি শুরু হয়েছে, তখন দিশা কীভাবে এমন খোলামেলা ছবি শেয়ার করেন তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে।

দিশার ছবি দেখে অনেকে তাকে বিজেপির সমর্থক বলে অভিযোগ তুলতে শুরু করেন। তাদের দাবি, এনআরসি এবং সিএএ থেকে নজর ঘোরাতেই দিশাকে দিয়ে ওই ধরনের ফটোশুট করানো হচ্ছে।

এলএ/জেআইএম

আরও পড়ুন