ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

হুইল চেয়ারে খেলা দেখতে এসে ভাইরাল শাহরুখ ভক্ত

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০১:৪০ পিএম, ৩০ মার্চ ২০১৯

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ভক্তদের মাতামাতি ও পাগলামির অনেক খবরই শিরোনামে এসেছে। শাহরুখ নিজেও ভক্তদের ভালোবাসা উপভোগ করেন, কাউকে চোখের সামনে পেলে তাকে আগলে নেন বুকে।

মিশুক স্বভাবের এই অভিনেতা আবারও ভাইরাল হলেন ভক্তকে ঘিরে। এখন চলছে আইপিএল। এই লীগের শুরু থেকেই শাহরুখ খান কলকাতা নাইট রাইডার্স দলের মালিক। তার দলের বহু উত্থান পতনের সাক্ষী থেকেছে তার ভক্তরা।

নিজের দলের খেলা দেখতে ইডেনে এলে দর্শকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে কখনও ভুল হয় না তার। সমর্থকদের প্রতি শাহরুখ খানের ভালবাসার আরও একবার সাক্ষী হলো কলকাতা।

সম্প্রতি হুইল চেয়ারে বসে খেলা দেখতে আসা এক বিশেষ চাহিদাসম্পন্ন এক সমর্থককে ভালবাসায় ভরিয়ে দিলেন বলিউডের কিং খান। গেল বুধবার ইডেনে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স ও কিংস ইলেভেন পঞ্জাব। ওই ম্যাচে পঞ্জাবকে ২৮ রানে হারিয়েছিল কলকাতা।

সেই খেলা দেখতে ইডেনে এসেছিলেন শারীরিক প্রতিবন্ধকতার শিকার হর্ষূল গোয়েঙ্কা। তিনি কলকাতা নাইট রাইডার্সের একনিষ্ঠ ভক্ত। কিন্তু শারীরিক প্রতিবন্ধকতার কারণে তিনি খেলা দেখতে আসেন হুইল চেয়ারে বসে।

খেলার শেষের পর হর্ষূলকে দেখতে পান শাহরুখ। দেখেই হর্ষূলের কাছে ছুটে যান তিনি। জড়িয়ে ধরে ছবি তোলেন তার সঙ্গে। তার কপালে স্নেহের চুম্বনও দিয়েছেন বলিউডের রোম্যান্স কিং। এই ঘটনার ভিডিও নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করেছে কলকাতা নাইট রাইডার্স। তারপরই ভাইরাল হয়েছে সেটি।

শুধু শাহরুখই নন। হুইল চেয়ারে হর্ষূলকে দেখতে পেয়ে তার সঙ্গে ফটো তুলেছেন নাইট তারকা ক্রিস লিন। সেই ভিডিও তিনি পোস্ট করেছেন নিজের অফিসিয়াল টুইটার পেজে।

এলএ/এমএস

আরও পড়ুন