ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বাবা শাহরুখের ওপর মেয়ের নজরদারি!

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১০:২৬ এএম, ০২ ফেব্রুয়ারি ২০১৯

শাহরুখ খানের ‘জিরো’ বক্স অফিসে কার্যত ‘জিরো’ই পেয়েছে। মুক্তির আগে শোনা গিয়েছিল, ছবিটি বলিউড বাদশার কেরিয়ারের অন্যতম। তবে হলে গিয়ে হতাশই হয়েছেন বেশিরভাগ দর্শক। সোশ্যাল মিডিয়ায় দর্শকের একটা বড় অংশ তেমনই প্রতিক্রিয়া দেখিয়েছেন।

বক্স অফিসে ‘জিরো’ পেলেও শাহরুখের জীবনে ছবিটির মূল্য সত্যিই অপরিসীম। প্রথমবারের মতো বামনের চরিত্রে কিং খানকে দেখেছেন দর্শক। তবে সেটিই আসল কারণ নয়। ছবিটিতে প্রথমবারের মতো মেয়ে সুহানার সঙ্গে কাজ করেছেন কিং খান।

মেয়ের সঙ্গে কাজ করতে গিয়েও পড়েছিলেন বিশেষ নজরে। সেটি আর কেউ নন, সয়ং মেয়েই তাকে নজরে রাখতেন। সম্প্রতি এক সাক্ষাত্কারে শাহরুখ খান নিজেই এমন তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ‘জিরো’তে পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে সহ-পরিচালক হিসেবে কাজ করেছেন সুহানা। তিনি বলেন, ‘জিরোর শুটিংয়ে আমি ক্যাটরিনা আর আনুশকার ওপর সুহানাকে নজর রাখতে বলেছিলাম। কারণ ওরা দু’জনে দু’টো আলাদা ঘরানার অভিনেতা। ক্যাটরিনা চার্মিং, আর আনুশকা নিজের মতো রিঅ্যাক্ট করে। কিন্তু, ওরা করল কী, সুহানাকে আমার ওপর নজর রাখতে বলল। যাতে আমি বাড়ি থেকে ঠিক সময়ে শুটিংয়ে পৌঁছাই। সুহানা বলত, বাবা শট রেডি।’

‘জিরো’ থেকে সুহানা যা কিছু শিখেছে, তাতে খুশি বাবা শাহরুখ। কিন্তু তিনি চান, মেয়ে আগে পড়াশোনা শেষ করুক। বলেন, ‘পড়াশোনাটা করতে হবে। সুহানা মঞ্চে কাজ করতে চায়। পথ-নাটক করতে চায়। অনেক সুযোগ আসবে। কিন্তু আগে পড়াশোনা শেষ করতে হবে।’

আরএস/এমএস

আরও পড়ুন